২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

শাকিব-অপু সহ ফেব্রুয়ারি মাতাবেন যেসব নায়ক নায়িকা

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
শাকিব-অপু সহ ফেব্রুয়ারি মাতাবেন যেসব নায়ক নায়িকা

নতুন বছর শুরু হওয়ার পর ভালো ছবি পাচ্ছিলেন না সিনেমা হল মালিকরা। পুরনো-নতুন কিছু বস্তা পঁচা উ আমদানী করা ছবি দিয়ে চলছিল ঢালিউড। এবার হতাশা কাটছে হল মালিকদের। ভাষার মাস ফেব্রুয়ারি এবার জমজমাট হয়ে উঠছে বাংলা সিনেমার জন্য।

 

এ মাসে মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারষ্টার শাকিব খান, অপু বিশ্বাস, বাপ্পি চৌধুরী, সিয়াম আহমেদ ও মাহিয়া মাহির মতো তারকাদের নতুন ছবি। আর এমন খবরে নড়েচড়ে বসতে পারেন সিনেমা ভক্তরা।

 

আগামী ১ ফেব্রুয়ারি মুক্তি পাবে গোলাম মোস্তফা পরিচালিত ‘কারণ তোমায় ভালোবাসি’। এতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ ও বীথি রানী সরকার। ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে বাপ্পি চৌধুরী, মিম ও আঁচল অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবিটি। এটি পরিচালনা করেছেন তারেক শিকদার। অনেকদিন আগেই ছবিটির কাজ শেষ হলেও নানা কারণে মুক্তি পায়নি।

 

১৫ ফেব্রুয়ারি আসছে শাকিব খান, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত অভিনীত শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’। এরই মধ্যে ছবির শ্যুটিং শেষ হয়ে গেছে। এখন চলছে শেষপর্যায়ের কাজ।

 

এদিকে একই দিনে মুক্তি পাচ্ছে নির্মাতা তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’। অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ইমরোজ তিশা। এই ছবিরও শ্যুটিং শেষ। এরই মধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়ে গেছে ভাষা আন্দোলন নিয়ে নির্মিত এই ছবি।

 

একই দিন আনিসুর রহমান মিলন ও মৌসুমী অভিনীত হাবিবুল ইসলাম পরিচালিত ‘রাত্রির যাত্রী’ ছবিটিও মুক্তির কথা রয়েছে। এরপর ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’। এতে অভিনয় করেছেন ডি এ তায়েব ও মাহিয়া মাহি। ডি এ তায়েব বলেন, ‘ছবিটি আরও আগেই মুক্তির পরিকল্পনা ছিল। মানের দিকটি উন্নত করতে সময়ের কারণে মুক্তি দেওয়া হয়নি।’

 

শুধু তাই নয়, ২২ ফেব্রুয়ারি মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পেতে পারে। এতে অভিনয় করেছেন জনপ্রিয় গায়ক তাহসান খান, কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি ও তাসকিন রহমান।

 

অবশ্য এর আগেই আগামীকাল ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তীর যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার টু’। এতে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী ও আদৃত।

 

সবমিলিয়ে জমজমাট হয়ে উঠেছে বাংলা সিনেমা। একের পর এক ভালো ভালো ছবি মুক্তি পাওয়ায় ঘোষণা আসায় নড়েচড়ে বসেছেন হল মালিকরাও। চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দীন বলেন, ‘এভাবে যদি প্রতি সপ্তাহে মানসম্মত ছবি মুক্তির ধারাবাহিকতা বজায় থাকে তাহলে চলচ্চিত্র ব্যবসা আবার তার হারানো ঐহিত্য ফিরে পাবে।’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে