২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২... নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির নির্বাচন সম্পন্ন কলাপাড়ায় গনধর্ষণের শিকার নববধূ

শার্শার বাগআঁচড়ায় পৃথক অভিযানে ইয়াবা সহ আটক-২

 মোঃ রাসেল ইসলাম / বেনাপোল,(যশোর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পৃথক দুটি অভিযানে ১২৭ পিস ইয়াবা সহ আবুছার গাজী(৩৫) ও আবুল কাশেম (২৭) নামে দুই মাদক ব্যববসায়ীকে আটক করেছে।

আটক আবু ছার গাজী ঝিকরগাছার শংকরপুর ফেরীঘাট এলাকার আবুল কাশেম গাজীর ছেলে এবং আবুল কাশেম শার্শার বাগআঁচড়া ঘোষপাড়া এলাকার কদর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই সন্জয় কুমার দাসের নেতৃত্বে এ এস আই রন্জন কুমার, সংগীয় ফোর্স রুবেল ও তুষার কে নিয়ে উপজেলার বাগআঁচড়া বাজারসহ পরিবহন কাউন্টারের সামনে থেকে রাত আনুমানিক সোয়া ১০টার সময় আবু ছার গাজীকে আটক করে।এসময় তার দেহ তল্লাশী করে প্যান্টের ভিতর থেকে ৬৫ পিস ইয়াবা জব্দ করে।

এদিকে ঐ রাতে এএসআই তবিবুর রহমানের নেতৃত্ব সংগীয় ফোর্স নিয়ে আরেকটি অভিযান চালিয়ে রাত আনুমানিক সোয়া ১১টায় বাগআঁচড়া ময়ূরী সিনেমা হলের সামনে থেকে ৬২ পিস ইয়াবা সহ আবুল কাশেম কে আটক করে।

এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ(ওসি) সুকদেব রায় বিষয়টি নিশ্চিত করে বলেন,আটকদের শার্শা থানায় প্রেরন ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে