৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি... যথাযথ মর্যাদায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এ... ৭ই মার্চ উপলক্ষে বরগুনা জেলা মুজিব অঙ্গনে শ্রদ্ধা... দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নি’হত; আহত- ৩ ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে...

শার্শায় চুরি হওয়া শিশু ৩ দিন পর উদ্ধার, আটক-২

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি ::

শার্শা থানাধীন বাগআঁচড়া থেকে চুরি হওয়া ২৪ দিন বয়সী শিশু তাসিনকে তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার শিশুকে তার মা-বাবার কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, ২৪ দিনের শিশু চুরি হওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সালমা খাতুন (২৩) ও লুৎফর গাজী (৫৫) নামে দুজনকে আটক করা হয়েছে। আটক সালমা খাতুন কলারোয়া সোনাবাড়ীয়া গ্রামের মিলন গাজীর স্ত্রী ও লুৎফর গাজী একই গ্রামের বাছের গাজীর ছেলে। তারা সম্পর্কে বউমা শ্বশুর হয়।

জানাগেছে, গত ২০শে জানুয়ারী ১৫/২০ দিন আগে নাম ঠিকানা না জানা অজ্ঞাত এক মহিলা এনজিও কর্মি পরিচয় দিয়ে তাদের বাসায় গিয়ে গর্ভবতী কার্ড করে দিবে বলে প্রলোভন দেখায়। সেই মোতাবেক অজ্ঞাত সেই মহিলা আশরাফুলের বাসায় গিয়ে বুধবার সকালে ৩০ হাজার টাকা দিবে বলে তাসিনের মাতা ও দাদাকে বাগআঁচড়া বাজারে নিয়ে আসে।

এক পর্যায়ে উভয়ে নাস্তা করার জন্য বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে প্রবেশ করলে অজ্ঞাত মহিলা তাসিনের মাতা ও দাদাকে নাস্তার টেবিলে বসিয়ে নাস্তা করায় এবং তাসিন কে নিজের কাছে নিয়ে হোটেল থেকে কৌশলে বেরিয়ে পালিয়ে যায়।

এর কিছুক্ষণ পর হোটেলের চারপাশ এবং মেইন সড়কগুলো খোঁজাখুঁজি করেও তার সন্তানসহ ওই নারীকে খুঁজে পাওয়া যায়নি।

এরপর গত ২১ তারিখ থেকে শিশু তাসিমকে উদ্ধারে তল্লাশি কার্যক্রম শুরু করে তারা। পরে শার্শা থানা পুলিশ ও পিবিআইয়ের যৌথ প্রচেষ্টায় গত ২৩ তারিখ শনিবার সন্ধার সময় কলারোয়া সোনাবাড়ীয়া গ্রাম থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে শার্শা থানার ওসি বদরুল আলম বলেন, শিশু বাচ্চা চুরি হওয়ার পর আমরা তাকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালাতে থাকি। পিবিআইয়ের সহযোগীতায় কলারোয়া সোনাবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে শিশুটি কে উদ্ধার করতে সক্ষম হয় এবং এর সাথে জড়িত থাকার অপরাধে দুজনকে আটক করেছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে