২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত হত্যা:মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকার ৪ আইনজীবী... ফুলবাড়ীতে প্রতিবন্ধী শিশুর ধর্ষণকারিসহ সালিশকারিদের... হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে রিফাত... পাইকগাছায় হরিণের মাংস উদ্ধার যশোরের বেনাপোলে ফেন্সিডিলসহ আটক-১

শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

 রাসেল ইসলাম,বেনাপোল,যশোর সমকাল নিউজ ২৪

শার্শা উপজেলার বাগআঁচড়া বাগুড়ী নামক স্থানে ট্রাকের চাপায় লিটন আনছারী (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের বাগুড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত লিটন আনছারী বাগআঁচড়া বাগুড়ী গ্রামের সিদ্দীক আনছারীর বড় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লিটন আনছারী প্রয়োজনীয় কাজে বেলতলা বাজারে যাচ্ছিল। যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়ার বাগুড়ী মুড়ির মিল নামক স্থানে যশোর গামী একটি মুরগীর বাচ্ছা বাহী ট্রাক ( ঢাকা মেট্রো – ট – ১৫-১৭৪৯) একটি রিকশা ভ্যান অতিক্রমের সময় রাস্তার ডানে চাপ দেয়। এ সময় সাতক্ষীরা গামী মটর সাইকেলটি রাস্তার খাদে পড়ে গেলে মটর সাইকেল আরোহী রাস্তার উপর পড়ে যায়।

মুহুত্বের মধ্যে ট্রাকটি মটর সাইকেল আরোহী লিটনের মাথার উপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল আরোহী লিটন আনছারী ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনা স্থলে যায়। পরে নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক টিটু ঘটনাস্থলে যেয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে। ততক্ষনে ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যায়। নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ সার্জেন পলিটন মিয়া বলেন এ ব্যাপারে একটি নিয়মিত মামলা হবে। এ ঘটনায় সাময়িক যান চলাচল বন্ধ হয়ে গেলেও নাভারণ হাই ওয়ে পুলিশের দল এসে যান চলাচল স্বাভাবিক করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশটি ময়না তদন্তে পাঠানোর জন্য হাইওয়ে পুলিশ প্রস্তুতি নিচ্ছিল।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে