২৬শে মার্চ, ২০১৯ ইং ১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীপুরে মাহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ফুলবাড়ীতে অপরচুনিটি মার্কেটিং প্রা: লি: এর... আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সাংবাদিকের উপর ছাত্রলীগ নেতার হামলা বরগুনায়-যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

শাহজালালে বিমানের জরুরি অবতরণ

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

কারিগরি ত্রুটির কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬১ যাত্রী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অভ্যন্তরীণ একটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। উড়োজাহাজের পেছনের চাকা ফেটে যাওয়ায় শুক্রবার বিকেল ৪টায় বিমানের ঢাকা-সিলেট রুটের ওই ফ্লাইটটি জরুরি অবতরণ করতে বাধ্য হয়।

এ তথ্য নিশ্চিত করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক নূরে আলম সিদ্দিকী বলেন, কারিগরি সমস্যা থাকায় বিমানটি জরুরি অবতরণ করেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। যাত্রীসহ সবাইকে নিরাপদে নামিয়ে আনা হয়েছে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বিজি৪০২ নম্বর ফ্লাইটটি সিলেট থেকে ঢাকা আসছিল। উড়োজাহাজটি প্রথমবার অবতরণ করতে গেলে চাকা না খোলায় রানওয়ের ওপর দিয়ে চলে যায়। জানা যায়, উড়োজাহাজটির পেছনের চাকা ফেটে গেছে। পরে দ্বিতীয়বার ঝুঁকি নিয়ে জরুরি অবতরণ করে উড়োজাহাজটি। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ফ্লাইটের ৬১ যাত্রীর সবাই নিরাপদে রয়েছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জাতীয় বিভাগের সর্বশেষ
ওপরে