২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরীদায়ে... বেতাগীতে বৈদ্যুতিক আগুনে বসতঘর পুরে ছাই যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য... বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও! বরগুনায় অপহরণের দুই মাস পর তরুণীকে উদ্ধার!

শাহরিয়ার কবির গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির গুরুতর অসুস্থ হয়ে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছেন। তার চিকিৎসার জন্য শনিবার মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তিনি অধ্যাপক ডা. মামুন আল মাহতাবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

নির্মূল কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল এ বিষয়ে বলেন, অসুস্থ হওয়ার পর শুক্রবার শাহরিয়ার কবির হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি কিডনি, কোলন ও হার্টের নানা জটিলতায় ভুগছেন। তার পরবর্তী চিকিৎসার বিষয়ে ১৮ মার্চ মেডিকেল বোর্ড সিদ্ধান্ত জানাবে।

এদিকে নির্মূল কমিটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শাহরিয়ার কবির অসুস্থ থাকার কারণে সংগঠনের সহসভাপতি শহীদজায়া শ্যামলী নাসরিন চৌধুরী ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

মুক্তিযুদ্ধ গবেষক শাহরিয়ার কবির একাধারে খ্যাতনামা লেখক, সাংবাদিক, ডকুমেন্টারি নির্মাতা। তিনি শিশুদের জন্য লিখছেন কয়েক দশক ধরে। ১৯৯২ সাল থেকে তিনি নিরলসভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তির বিরুদ্ধে জনমত গঠনসহ নানাবিধ কাজ করে চলেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে