৩রা জুলাই, ২০২০ ইং ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় অপহরণের আসামি আটক কোভিড-১৯ বগুড়ায় আ’লীগ নেতার মৃ’ত্যু বরগুনার বদরখালীতে ঝুকিপুর্ন স্টিল ব্রিজ দুর্ঘটনার... জামালপুরে বন্যার পানিতে পড়ে সহোদর ভাই-বোনসহ ৩ শিশুর... ঝালকাঠিতে ৫শ পিচ ই’য়াবাসহ নারী মা’দক ব্যবসায়ী আটক

শাহরুখের নায়িকার সঙ্গে ফ্লার্ট, সানিয়া কাছে ধরা পড়েন শোয়েব!

  সমকালনিউজ২৪
শাহরুখের নায়িকার সঙ্গে ফ্লার্ট, সানিয়া কাছে ধরা পড়েন শোয়েব!

সামনের মাসেই ইংল্যান্ডে সিরিজ খেলতে যাবে পাকিস্তান ক্রিকেট দল। ইতিমধ্যে স্কোয়াড নির্বাচন হয়েছে। টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে জায়গা পেয়েছেন শোয়েব মালিক।

তিন মাসের বেশি সময় ধরে চলছে লকডাউন। শোয়েব মালিক এই সময় রয়েছেন পাকিস্তানে। পিএসএল খেলার জন্য তিনি দেশেই ছিলেন। তারপর করোনার প্রকোপে পিএসএল আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

এদিকে, হায়দ্রাবাদে নিজের বাড়িতে এসে লকডাউনে আটকে যান সানিয়া মির্জা। গোটা লকডাউনে শোয়েব রয়েছেন পাকিস্তানে আর সানিয়া ভারতে। ছোট্ট ছেলে ইজহানকেও দেখতে পাচ্ছেন না শোয়েব মালিক। তাই তিনি এবার পিসিবির কাছে বিশেষ অনুমতি চেয়েছেন যাতে ইংল্যান্ডের সিরিজ খেলতে যাওয়ার আগে কয়েকটা দিন ছেলে ও স্ত্রীর সঙ্গে যেন কাটাতে পারেন।
পিসিবি তার সেই ছুটি মঞ্জুর করেছে। আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা কিছুটা ওঠার পরেই শোয়েব মালিক স্ত্রী ও ছেলের কাছে আসবেন বলে ঠিক করেছেন। স্ত্রী ও ছেলের সঙ্গে দেখা হওয়ার আনন্দে শোয়েব মালিকের মন এখন কিছুটা হলেও ফুরফুরে। আর তাই তিনি এবার ইনস্টাগ্রামে মজলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে।

সেই মাহিরা যিনি ‘রঈস’ সিনেমায় শাহরুখ খানের নায়িকা হয়েছিলেন। মাহিরার সঙ্গে ইনস্টাচ্যাট করলেন। তবে সেসব কিছুই তার স্ত্রী সানিয়া মির্জার চোখ এড়াল না। ব্যাপারটা হল এই যে ইনস্টাচ্যাটে আড্ডা শুরুর সময়ই মাহিরা বলেন, আসলে আমাদের দু’জনেরই বয়স হয়েছে। তাই ইন্টারনেটের টেকনিক্যাল ব্যাপারগুলো সামলাতে একটু হোঁচট খেতে হয় বটে।’

শোয়েব মালিক পাল্টা বললেন, আমি বুড়ো হয়েছি ঠিকই। তবে তোমার একটুও বয়স বাড়েনি। সুযোগ বুঝে বাউন্ডারি মেরেছিলেন শোয়েব। এরপরই মাহিরা পরিস্থিতি সামলে তাকে পাল্টা বলেন, আমাদের এই চ্যাট যদি সানিয়া ভাবি দেখেন।

শোয়েব এরপর কিছুটা রসিকতা করলেন। তিনি বলেন, সানিয়া আমারতো ভাবি নয়। শোয়েবের এই মশকরায় হেসে উঠলেন মাহিরা। তিনি বলেন, সানিয়াকে তোমার ভাবি বলতে যাব কেন! সানিয়া মির্জা আসলে গোটা পাকিস্তানের ভাবি।

এমন সময় দু’জনের কথোপকথনের মাঝে এসে প্রবেশ করেন খোদ সানিয়া মির্জা। এসেই কটাক্ষের সুরে শোয়েবকে তিনি বলেন, আমি সব শুনেছি তোমাদের মধ্যে কী কথা চলছে। এরপর মাহিরাকে শোয়েব জিজ্ঞসা করেন, কারও সঙ্গে ডেটে যাওয়ার আগে সেই মানুষটা সম্পর্কে তোমাদের গুগল করে যেতে হয়?

মাহিরা প্রত্যুত্তরে বলেন, সানিয়া মির্জার মতো কাউকে আজ অবধি পায়নি ডেটের জন্য, যার জন্য গুগল করতে হবে। পাকিস্তানি অভিনেত্রীর কথা শুনে হাসি চেপে রাখতে পারেননি সবেক পাক অধিনায়ক শোয়েব মালিক এবং ভারতের টেনিস কন্যা সানিয়া মির্জা দু’জনই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে