৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি... সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক নাসির বাড়াবাড়ির একটা সীমা আছে : প্রধান বিচারপতি গণমাধ্যম কর্মি শংকর দত্তের বাবার মৃ’ত্যুতে এমপি...

শিক্ষক বাতায়নে দেশের সেরা কনটেন্ট নির্মাতা মোঃ রুকুজ্জামান

  সমকালনিউজ২৪

রমেশ চন্দ্র সরকার, রাজারহাট (কুড়িগ্রাম) ::  শ্রেণিকক্ষে পাঠদানকে সহজবোধ্য ও হৃদয়গ্রাহী করার জন্য ২০১০ সালে প্রথম বারের মতো চালু হয় মাল্টিমিডিয়া ক্লাস। দেশে এপর্যন্ত প্রায় মাল্টিমিডিয়া ক্লাসের সংখ্যা ২৪,৮১৬টি এবং ক্লাস কনটেন্ট তৈরিতে নিয়োজিত আছেন একঝাক দক্ষ শিক্ষক।

ইতিমধ্যে তৈরি হয়েছে ১২ হাজারেও বেশি ক্লাস কনন্টেন। ২০১৯ খ্রিস্টাব্দে শিক্ষক বাতায়নে ৪০তম সপ্তাহে দেশের সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হন রাজারহাট উপজেলার সিংহারডাবড়ীহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যলয়ের ট্রেড ইন্সট্রাক্টর মোঃ রুকুজ্জামান।

এ সফলতায় তার অনুভূতি জানতে চাইলে তিনি জানান,আমার জীবনের ও শিক্ষকতা পেশায় এটি একটি স্মরণীয় দিন। আমার প্রাণের নতুন ভাবে সাজানো ওপেন করা শিক্ষক বাতায়নে এবছরের ৪০তম সপ্তাহে আমি সেরা কনটেন্ট নির্মাতা হিসেবে নির্বাচিত হওয়ায় মহান রাব্বুল আলামিনের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং a2i এর সকল কর্মকর্তা, শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, বাতায়নের সকল সেরা কনটেন্ট নির্মাতাসহ সকল সদস্যকে কৃতজ্ঞতা জানাই। সেই সাথে সারা বাংলাদেশে যারা আমাকে রেটিংসহ মতামত দিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। প্রসঙ্গত শিক্ষক বাতায়নে ৪০তম সপ্তাহে দুই জন সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে