২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাপাহারে ই’য়াবাসহ মা’দক ব্যবসায়ী খাইরুল আ’টক শিশু ধ’র্ষণের মা’মলায় কিশোর গ্রে’প্তার ফুলবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর... আখাউড়ায় দর্শনার্থী টানছে সূর্যমুখী বাগান কাউন্সিলর মনোনয়ন পদে বিতর্কিতরা; তৃণমূল বিস্মিত!...

শিক্ষাবান্ধব বাজেটে হাবিপ্রবি ছাত্রলীগের আনন্দ মিছিল

  সমকালনিউজ২৪

সোহানুর শুভ, হাবিপ্রবি প্রতিনিধি

২০১৯-২০ অর্থবছরে শিক্ষাবান্ধব ও উন্নয়নমুখী বাজেট প্রণয়ন করায় দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্তৃক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ১২ ঘটিকায় বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার অন্যতম ছাত্রলীগ নেতা নাহিদ আহমেদ নয়নের নেতৃত্বে আয়োজিত এই মিছিলটি ডি-বক্স চত্ত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকা-দিনাজপুর মহাসড়ক হয়ে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগ নেতা মামুন উর রশিদ মামুন, মাহফুজার রহমান মাহফুজ, জাহাঙ্গীর আলম রাসেল, মোঃ আলাউদ্দিন বাদশা, কে এম নুরুন্নবী, পল্লব হোসেন রাঙ্গা,কামরুজ্জামান অন্তু, মোঃ মাসুম রেজা, আলমগীর হোসেন আকাশ সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

মিছিল শেষে মামুন উর রশিদ মামুনের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত বক্তব্যে নাহিদ আহমেদ নয়ন বলেন, “এবারের বাজেট সম্পূর্ণ শিক্ষাবান্ধব ও উন্নয়নমুখী করায় বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার পক্ষ থেকে দেশরত্ন শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ও উন্নয়নের ধরা বজায় রাখতে বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখা সর্বদা নিঃস্বার্থভাবে কাজ করে যাবে।”

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে