২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

শিবগঞ্জে ব্যবসায়ীকে মারপিট করার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত

 জিএম মিজান, শিবগঞ্জ, বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির ভিত দেওয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীকে মারপিট করায়, এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ।

জানা গেছে গত বৃহস্পতিবার সন্ধায় উপজেলার এসএএন মডেল ট্রেড এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও আমতলী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জহুরুল ইসলাম এর সঙ্গে বসত বাড়ির ভিত দেওয়া কে কেন্দ্র করে পার্শ্ববর্তী হযরত আলীর ছেলে রানা মিয়া ও তার পরিবারের লোকজনদের সঙ্গে কাজে বাঁধা প্রদান করে। একপর্যায়ে রানা ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী জহুরুল ইসলাম কে মারপিট করতে থাকে।

এ ঘটনা কে কেন্দ্র করে রবিবার উপজেলা এসএএন মডেল টেড্র এ্যাসোাসিয়েশনের উদ্যোগে আমতলী বন্দরে এম. আনোয়ার চম্পক এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন অত্র সংগঠনের সভাপতি আলহাজ্ব আমিনুল হক দুদু। সাধারণ সম্পাদক সোহেল রানা, জগলুল হুদা ভোলো, সামছুল হক মোল্লা,আজ্জাক হোসেন, শ্রী উজ্জল, আবু বক্কর, ফারুক হোসেন, সুমন মিয়া, আজাদ হোসেন, সামছুল ইসলাম প্রমুখ।

উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তরা আগামী ৪৮ ঘন্টার মধ্যে মামলার প্রধান আসামীকে গ্রেফতারের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান। পরে ব্যবসায়ী নেতারা উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ে স্মারক লিপি প্রদান করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে