১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

শিবপুরে চাচার অবৈধ প্রেমে ভাতিজি স্কুল ছাএীর আত্মহত্যা

 স্বপন খান, নরসিংদীঃ সমকালনিউজ২৪

নরসিংদী জেলার শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের শিবপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত সুধিরের ছেলে সজিব বর্মন (২৫) ভাতিজি অর্পিতা রানী বর্মন(১৫) চাচার অবৈধ প্রেমে আত্নহত্যা করেছে।

 

ঘটনার বিবরনে জানা যায় চাচা সজিব বর্মন র্দীঘ ২ বছর যাবৎ জোরর্পুবক অর্পিতা রানী বর্মনকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে ধর্ষন করে আসছে,ঘটনা জানাজানি হলে অর্পিতার বাবা ও মা মেয়েকে শাষন করলে সজিব উওেজিত হয়ে অর্পিতাকে হুমকি দেয়।

 

পরে ৫ই ডিসেম্বর বুধবার ভোর ৬টায় তার পড়ার ঘরের আড়ার সাথে উড়না পেচিয়ে আত্নহত্যা করে,এ বিষয়ে শিবপুর মডেল থানার পুলিশকে অব্যাহত করলে এস,আই ফরিদ সঈীয় র্ফোস নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে লাশ ময়না তদন্ত না করার জন্য উপরের মহল থেকে বিভিন্ন তদবীর আসে,পরে পুলিশ লাশ সুরুত হাল তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়,এ ব্যাপারে শিবপুর মডেল থানায় অপমৃত্যুর মামলা হয়।

 

মামলা নং ৩৭/১৮,এস,আই ফরিদ জানায় চাচার সাথে অবৈধ সম্পর্ক আছে বলে তার পরিবার পক্ষ জানায়,অর্পিতা রানী বর্মন শিবপুর শহীদ আসাদ কলেজিয়েট গার্লস হাই স্কুল এন্ড কলেজ এর এস,এস,সি পরীক্ষার্থী।

 

এ বিষয়ে শিবপুর মডেল থানার (ওসি)আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ময়না তদন্তের রিপোর্ট আসলে আইনত বব্যস্থা গ্রহন করা হবে।

 

সজীব পলাতক রয়েছে,এলাকাবাসী জানায় সজিবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন. (বিস্তারিত পএিকায়

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে