২৩শে মার্চ, ২০১৯ ইং ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীর মরাজান খালের ব্রীজটি এখন মরণ ফাঁদ প্রধানমন্ত্রীকে ডাকসু ভিপি নূরের প্রথম উপহার ১২ বছরের ছাত্রকে দিয়ে চাহিদা মেটাতেন শিক্ষিকা জাপার নতুন যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয় ওবায়দুল কাদের এখন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ

শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব হারুনুর রশিদ খান।

 স্বপন খান/ নরসিংদী। সমকাল নিউজ ২৪

উৎসবমুখর পরিবেশে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হয়েছে। মার্চে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের এমন ঘোষনায় প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

শিবপুর উপজেলাও এক্ষেত্রে ব্যতিক্রম নয়। এ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব হারুনুর রশিদ খানের কর্মী সমার্থরা। যদিও এক্ষেত্রে পিছিয়ে রয়েছে অন্যন্য প্রার্থীরা।

এ উপজেলার ৯টী ইউনিয়ন ৯০টী ওর্য়াড ও ১ টি পৌরসভা নিয়ে এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আলহাজ্ব হারুনুর রশিদ খান ছাত্র জীবন থেকে র্দীঘ ৪০ বছর রাজনীতি করে আজ শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি,তিনি সাবেক আওয়ামীলীগের এমপি মরহুম শহীদ রবিউল আউয়াল খান কিরনের ছোট ভাই,সাবেক উপজেলা চেয়ারম্যান, এ পর্যন্ত সুখে দুখে সাধারণ মানুষের পাশে থেকে তিনি নিজের অবস্থান সুদৃঢ় করে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তার রয়েছে এলাকাব্যাপী ব্যাপক পরিচিতি। আছে স্বচ্ছতা ও বিচক্ষণতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ্য বুকে ধারণ করে দলের দূর্দিনে রাজপথে থেকে দলকে সুসংগঠিত রেখে ও জননেত্রী শেখ হাসিনার প্রতি সর্বদা অনুগত থেকে দলের তৃনমূল নেতাকর্মীদের ও এলাকার মানুষের মনিকুঠায় অবস্থান করছেন তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে