২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

শিবপুর নৌকার এজেন্টকে গলা কেটে হত্যা। আহত ৫

 স্বপন খান, নরসিংদীঃ সমকাল নিউজ ২৪

নরসিংদী-৩ শিবপুর নির্বাচনী সহিংসতায় একজনকে গলা কেটে হত্যা করা হয়েছে । এতে আহত হয়েছে ৫ বলে জানা যায়। জানা যায়,শিবপুর আসনের বাঘাব ইউনিয়নের কুন্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচনী কেন্দ্রে মো. মিলন মিয়া (৪৫) আওয়ামী লীগের এজেন্টকে গলা কেটে হত্যা করা হয়েছে। রোবার দুপুর ১২টার দিকে উপজেলার কুন্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের পশ্চিমপাশে এ হত্যার ঘটনা ঘটে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, “রোবার দুপুর ১২টার দিকে নরসিংদী-৩ (শিবপুর) নির্বাচনী এলাকার কুন্দারপাড়ার ভোট কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়া দেখা দিলে পুলিশ সেখানে গিয়ে মো. মিলন মিয়া (৪৫) এর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। তার বাড়ি স্থানীয় বংপুর গ্রামে । তার পিতার নাম হযরত আলী। তাকে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না, তদন্ত চলছে। নিহত মিলন মিয়া আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জহিরুল হক ভূঁইয়া মোহনের নৌকা প্রতিকের এজেন্ট ছিলেন।”

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে