২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

শিমুলিয়া ঘাটে পুলিশের সিসিটিভি ক্যামেরার উদ্বোধন

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
শিমুলিয়া ঘাটে পুলিশের সিসিটিভি ক্যামেরার উদ্বোধন

মুন্সীগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ই-ট্রাফিক প্রসিকিউশন এন্ড ফাইন পেমেন্ড সিস্টেম এবং মাওয়া ঘাটে সিসিটিভি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এর উদ্বোধন করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)। মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) সভাপতিত্ব করেন।

এছাড়াও মাওয়া ঘাট পরিদর্শন ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে শিমুলিয়া ঘাটসহ ঢাকা মাওয়া মহাসড়কে যাটজট নিরসন ও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার্থে র্ফোসদের ব্রীফিং প্যারেড হয়।

পরে লৌহজং থানা মাঠে বেদে সম্প্রদায়ের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মুন্সীগঞ্জ সদর সার্কেল আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর সার্কেল আশাদুজ্জামানসহ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জাতীয় বিভাগের সর্বশেষ
ওপরে