২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

শীতার্ত-অসহায়রা আমাদেরই আপনজন- লেঃ কর্ণেল মোসতাক

 এম.সাইফুল ইসলাম, খাগড়াছড়ি। সমকাল নিউজ ২৪

গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী জনগোষ্ঠীর লোকজন আমাদেরই কারো না কারো আপনজন মন্তব্যে করে সেনাবাহিনীর মহালছড়ি জোন (মৃত্যুঞ্জয়ী পঁচিশ) অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ বলেছেন, পাহাড়ে পাহাড়ী-বাঙ্গালী ভেদাভেদ ভূলে গিয়ে সকলের সামর্থ অনুযায়ী শীতার্তদের পাশে দাঁড়ানো উচিত।

সকালে ( ৮ জানুয়ারি) মহালছড়ি জোন অধিনস্ত ক্যায়াংঘাট ইউনিয়নের তবলছড়ি এলাকায় গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে দাতকুপিয়া সাব-জোন অধিনায়ক লেঃ ইশতিয়াক, ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চাকমা, স্থানীয় ইউপি সদস্য আলমগীর হোসেনসহ সামরিক পদস্থ অফিসার, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্যায়াংঘাটের বিভিন্ন দূর্গম এলাকা হতে আগত গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী জনগোষ্ঠীর মাঝে প্রায় ২শতাধিক শীতবস্ত্র তুলে দেন জোন অধিনায়ক।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
খাগড়াছড়ি বিভাগের আলোচিত
ওপরে