২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

শীতার্ত-অসহায়রা আমাদেরই আপনজন- লেঃ কর্ণেল মোসতাক

 এম.সাইফুল ইসলাম, খাগড়াছড়ি। সমকাল নিউজ ২৪

গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী জনগোষ্ঠীর লোকজন আমাদেরই কারো না কারো আপনজন মন্তব্যে করে সেনাবাহিনীর মহালছড়ি জোন (মৃত্যুঞ্জয়ী পঁচিশ) অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ বলেছেন, পাহাড়ে পাহাড়ী-বাঙ্গালী ভেদাভেদ ভূলে গিয়ে সকলের সামর্থ অনুযায়ী শীতার্তদের পাশে দাঁড়ানো উচিত।

সকালে ( ৮ জানুয়ারি) মহালছড়ি জোন অধিনস্ত ক্যায়াংঘাট ইউনিয়নের তবলছড়ি এলাকায় গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে দাতকুপিয়া সাব-জোন অধিনায়ক লেঃ ইশতিয়াক, ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চাকমা, স্থানীয় ইউপি সদস্য আলমগীর হোসেনসহ সামরিক পদস্থ অফিসার, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্যায়াংঘাটের বিভিন্ন দূর্গম এলাকা হতে আগত গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী জনগোষ্ঠীর মাঝে প্রায় ২শতাধিক শীতবস্ত্র তুলে দেন জোন অধিনায়ক।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
ওপরে