২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

শীতার্ত এতিম শিক্ষার্থীদের পাশে কোটচাঁদপুরের ইউএনও ।

 এস.এম রায়হান উদ্দীন,কোটচাঁদপুর প্রতিনিধি,ঝিনাইদহ। সমকাল নিউজ ২৪

ফালগুনের আগমনের আগ মুহুর্তে তীর্ব শীত আর হিমেল হাওয়া যেন আরো জেঁকে বসেছে ঝিনাইদহ জেলায়। মৃদ শৈত্য প্রবাহে নকাল এ এলাকার জনজীবন। শীতের এই তীর্বতাই বেশি কষ্ট পোহাতে হয় অসহায় শিশু ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের। শীতে অসহায় ও এতিম শিক্ষার্থীদের মাঝে সামান্য উষ্ণতা দিতে কোটচাঁদপুর উপজেলা ইউএনও’র পক্ষ থেকে কোটচাঁদপুর মহিলা কওমিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বুধবার রাতে কোটচাঁদপুর কলেজ বাসষ্টান্ড এলাকায় মহিলা কওমিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে সরকারী এই কম্বল বিতরন করা হয়।

কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা শীতার্ত এইসব এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা। মহিলা কওমিয়া মাদ্রাসার শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীরা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা বলেন, কোটচাঁদপুর উপজেলা প্রশাসন সব সময় সাধারণ মানুষের পাশে থেকে জনহীতকর কাজে সম্পৃক্ত থাকতে বদ্ধ পরিকর। তারই অংশ হিসাবে এসব এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে