১০ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সরকারি কলেজে সন্ত্রাসী হামলা নবীগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে পৃথক... ইসলামপুরে ট্রাক্টরের চাপায় শিশুর মৃ’ত্যু সিলেটে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত দুর্নীতি... বরগুনায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে তথ্য...

শুটিংয়ে গিয়ে ছেলেবেলায় ফিরে গেলেন দেব-রুক্মিনী-পাওলি

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
শুটিংয়ে গিয়ে ছেলেবেলায় ফিরে গেলেন দেব-রুক্মিনী-পাওলি

ছেলেবেলার স্মৃতি সব সময়ই সকলকে নস্টালজিক করে তোলে। কে না ভালোবাসে ছেলেবেলার টুকরো টুকরো মুহূর্তকে ফিরে পেতে। বড়বেলায় এসেও হঠাৎই যদি এক লহমায় ছেলেবেলায় ফিরে যাওয়া যায় তাহলেই বা মন্দ কী! দেব ও রুক্মিনীর সঙ্গে ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ে গিয়েও এক মুহূর্তের জন্য যেন ছেলেবেলাতে ফিরে গেলেন অভিনেত্রী পাওলি দাম।

ছেলেবেলায় স্কুলের গেটের বাইরে প্লাস্টিকে ভরা বরফভর্তি পেপসিস্টিক খাননি এমন লোকজন খুব কমই আছে। অভিনেত্রী পাওলি দামও তাঁর ছেলেবেলায় সেই আনন্দ থেকে বঞ্চিত হননি। পুরুলিয়াতে ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ে গিয়ে ছেলেবেলার সেই মুহূর্তেই যেন আবারও একবার ফিরে গেলেন অভিনেত্রী। তবে শুধু পাওলিই নন, দেব ও রুক্মিনীকেও দেখা গেল গাড়ির মধ্যে বসে পেপসিস্টিক কিনে খেতে। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পাওলি।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের নতুন ছবি পাসওয়ার্ডে দেব-রুক্মিনীর পাশাপাশি দেবে যাবে পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায়, অদৃতকে। ছবির পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। পুরুলিয়াতে চলছে ছবির শ্যুটিং। পুরুলিয়াতে পাসওয়ার্ডের শুটিংয়ের বেশকিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন দেব ও রুক্মিনীও এবং পরমব্রতও।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে