১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে দুর্গাপুরে বিক্ষোভ

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুরঃ সমকালনিউজ২৪

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন। সোমবার দুপুরে সকল নেতাকর্মীদের অংশগ্রহনে এ বিক্ষোভ কর্মসুচী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহনে এক বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আ‘লীগের সভাপতি ওসমান গণি তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, আব্দুল্লাহ হক, পৌর মেয়র আলহাজ্ব মাও: আব্দুস সালাম, সাবেক মেয়র কামাল পাশা, শ.ম জয়নায় আবেদীন, আ‘লীগ নেতা হারুন অর রশীদ, বিপ্লব মজুমদার, আলতাবুর রহমান কাজল, শফিকুল ইসলাম, শাহীনুর আলম সাজু, সাদেকুল ইসলাম, বিভাস সরকার, মোবারক হোসেন, বিউটি আক্তার সহ অন্যান্য নেতাকর্মীগণ বক্তব্য রাখেন।

অপরদিকে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইসচেয়ারম্যান সাদ্দাম আকঞ্জির নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা পৌরশহরে বিক্ষোভ কর্মসুচী পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি দেয়া বিএনপি‘র সেই কুখ্যাত নেতা আবু সাইদ চাঁদকে গ্রেফতারের দাবী জানান।

বক্তারা বলেন, গত ১৯ মে নানা ইস্যু নিয়ে ১০ দফা দাবিতে রাজশাহীতে এক সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি দেন জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ। এরই প্রতিবাদে সারাদেশের ন্যায় দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন এই বিক্ষোভ কর্মসূচি করে। সেইসাথে আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়ে শ্লোগানে মুখরিত করে তোলে পৌরশহর। ‘‘শেখ হাসিনার কিছু হলে-জ্বলবে আগুন ঘরে ঘরে, দুর্গাপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি, দুর্গাপুরের মাটি শেখ হাসিনার ঘাটি’’ জয় বাংলা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে