২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবে আগুনে পুড়ে ছাই ৪ টি দোকান রাতে শীতবস্ত্র নিয়ে মুজিব বর্ষের ঘরে ঘরে ইউএনও ‘রাজীব’ রাজশাহীর বাগমারা ডিগ্রি কলেজে বরণ এবং ওরিয়েন্টেশন... শুরু হয়েছে সুন্দরবনে গোলপাতা আহরন মৌসুম আমতলীতে প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার...

শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে –ড, মহিউদ্দিন খান আলমগীর এম পি

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ সমকালনিউজ২৪

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, রাজনৈতিক গতিধারা পরিবর্তনে সম্মেলনের বিকল্প নেই। দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে সকলকে অবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বৃহস্পতিবার ৮ ই ডিসেম্বর দুপুরে চাঁদপুরের কচুয়ায় হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথম অধিবেশনে প্রধা অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য কালে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এম পি বলেন,, বিএনপি দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সমাবেশের নামে বিশৃঙ্খলার পথ বেছে নিয়েছে। তাদের এ অরাজগতা ও বিশৃঙ্খলা দেশের মানুষ মেনে নিবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় প্রথম অধিবেশনে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সদস্য গোলাম রাব্বানী চিনু, এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন।

সকাল ১১টায় শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এবং পবিত্র কোরআন তেলয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল, বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জি: আব্দুল মোতালেব, সহ-সভাপতি ও অনুষ্ঠানের সমন্বয়কারী আব্দুর রশিদ সরদার প্রমুখ।

এ সময় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ তৌহিদুল ইসলাম খোকা, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিন, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, এম আখতার হোসেন, হাবিবুর রহমান, আলমগীর হোসেন, সভাপতি-সাধারন সম্পাদক প্রার্থীসহ ৪শ ৮৫জন ভোটার, ডেলিগেটর, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত করে সভা শুরুর এক পর্যায়ে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ কচুয়া উপজেলা আওয়ামী লীগের পরবর্তী নতুন কমিটি কেন্দ্রের সিদ্ধান্ত হয় |

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে