২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জাল সনদে অর্ধ কোটি টাকা বেতনের চাকরি; করেছেন তিন বিয়ে সহকর্মীর গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত যশোরের বেনাপোল সীমান্তে ৮ লাখ টাকার ভারতীয় পন্য জব্দ আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা...

শ্বাসরোধ করে এক বৃদ্ধকে হত্যা।

 নওগাঁ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর ধামইরহাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধকে হত্যা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তের দল বৃদ্ধকে হত্যার পর চাউল কলের অফিস ঘরের আলমারী ভেঙ্গে মূল্যবান দলিলপত্র ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, গত শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার আমাইতাড়া বাজারে নজিপুর সড়কের পার্শে হাসনাত চাউল কলের কেয়ার টেকার আবেজ উদ্দিন (৭০) কে নিজ বিছানায় পড়ে থাকতে দেখে জনৈক ব্যক্তি ওই মিলের মালিক খালেকুজ্জামানকে খবর দেয়।

এব্যাপারে মিলের মালিক খালেকুজ্জামান (জামাল) জানান, তার এক আত্মীয় ভ্যানগাড়ী রাখার জন্য রাত সাড়ে ৯টায় দিকে মিলে যায়। মিলের কেয়ার টেকার আবেজ উদ্দিন এ সময় মিলের গদিঘরের সামনে বারান্দায় নিজ চৌকিতে উপুর হয়ে শুয়ে ছিল। তাকে অনেক ডাকাডাকির পর কোন সারা না পেয়ে ওই আত্মীয় মুঠোফোনে বিষয়টি মিলের মালিক খালেকুজ্জামানকে জানায়। খালেকুজ্জামান নিজ বাড়ী বীরগ্রাম থেকে ঘটনাস্থলে তাৎক্ষনিক এসে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলামসহ পুলিশের দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। দুর্বৃত্তের দল মিল ঘরের অফিস রুমের স্টীলের আলমারী ভেঙ্গে জমির মূল্যবান দলিলপত্র, ব্যাংকের চেক বই ও নগদ ৬ হাজার টাকা লুট করে নিয়ে যায়। বৃদ্ধ আবেজ উদ্দিন উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত চকবদন গ্রামের মৃত জবির উদ্দিনের ছেলে।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় ও মাথায় আঘাতের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বৃদ্ধকের শ্বাসরোধ করে হত্যা করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে