২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

শ্যাম্পুর বোতলে ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর গোপন ভিডিও ধারণ

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
শ্যাম্পুর বোতলে ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর গোপন ভিডিও ধারণ

বিশ্বজুড়ে বৃদ্ধি পেয়েছে গোপন ক্যামেরার ব্যবহার। শপিংমল, বাসাবাড়ি, অফিসসহ বিভিন্ন জায়গার ক্যামেরার ব্যবহার হচ্ছে। এতে করে যেমন প্রযুক্তি হাতের মুঠোয় আসছে তেমনই আবার এর অপব্যবহারের ক্ষেত্রে বিপাকে পড়ছে অনেকে।
এমনই এক ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডে। এক নাগরিক শ্যাম্পুর বোতলে রিমোট কন্ট্রোল ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর ভিডিও ধারণ করেছেন। পরে সেই ভিডিওগুলো একটি অনলাইন পর্নসাইটে প্রকাশ করেন। নিউ জিল্যান্ডের হাস্টিং ডিস্ট্রিক্ট কোর্টের বিচারক এসব তথ্য জানিয়েছেন।

স্ত্রীর সুরক্ষার স্বার্থে অভিযুক্ত ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। গোপনে ক্যামেরা বসিয়ে ২০১৮ সালে ৩ মাসে ওই ব্যক্তি ২১৯টি ভিডিও ধারণ করেন যাতে নারীদের কাঁধ থেকে হাঁটু পর্যন্ত দেখা গেছে। দুর্ঘটনার শিকার সব নারীর বয়স ৩০ এর নিচে। তারা অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অতিথি হিসেবে গিয়েছিলেন।

ওই ব্যক্তির বিরুদ্ধে মোট ৫১টি অভিযোগ আনা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি আপত্তিকর কন্টেন্ট তৈরি ও সেগুলো ছড়িয়ে দেয়াসহ সাতটি অপরাধ স্বীকার করেছেন। আগামী অক্টোবর মাসে নেপিয়ার ডিস্ট্রিক্ট কোর্টের তার সাজা ঘোষণা করা হবে। তার সর্বোচ্চ ১৪ বছরের জেল হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে