১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

শ্রেষ্ঠ সংগঠক হিসেবে মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন–আবুল কায়েশ রিপন

  সমকালনিউজ২৪

মোঃ নাজমুল হক, দাগনভূঞা (ফেনী) ::

সমাজ সেবায় ও সামাজিক সাংস্কৃতিক, ধর্মীয়, শিক্ষা এবং রাজনৈতিক অঙ্গনে অসামান্য অবদান রাখায় শ্রেষ্ঠ সংগঠক হিসেবে সম্মাননা পদক মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন ফেনী দাগনভূঞার কৃতি সন্তান মানবতাবাদী আবুল কায়েশ রিপন।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর সেগুন বাগিচায় অবস্থিত কচি কাঁচা মেলা অডিটোরিয়ামে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম কর্তৃক আয়োজিত অপরাধ দমনে সরকার, শিক্ষাবিদ, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ভুমিকা শীর্ষক আলোচনা সভা, সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি সিকদার মকবুল হক শ্রেষ্ঠ সংগঠক হিসেবে আবুল কায়েশ রিপনের হাতে সম্মাননা পদক মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড তুলে দেন। ছাত্রজীবন থেকে অদ্যবধি পর্যন্ত বিভিন্ন সংগঠনের সাথে নিজেকে জড়িত রেখে নিরলস প্রচেষ্টায় দায়িত্ব পালন করে যাচ্ছেন আবুল কায়েশ রিপন।

বর্তমানে তিনি ফেনী দাগনভূঞার ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজ প্রতিষ্ঠাতা সভাপতি, দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির দুইবারের সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন দাগনভূঞা উপজেলা শাখার সভাপতি, কৃষ্ণরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও উজির মিয়া বাড়ির জামে মসজিদের সেক্রেটারী পদে রয়েছেন।

উক্ত পদসমূহে সততা, নিষ্ঠা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে কৃতিত্ব অর্জন করে যাচ্ছেন আবুল কায়েশ রিপন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে