১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন অসহায়

 পারভেজ আলী,সিরাজগঞ্জ সমকালনিউজ২৪

সিরাজগঞ্জের বেলকুচিতে সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ১৩ জন অসহায় মানুষ ভাতা কার্ড পেয়েছে। প্রায় ৬ মাস পূর্বে বিভিন্ন গণমাধ্যমে “ভাতা পাচ্ছে না অসহায় মানুষ ” শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি সিরাজগঞ্জের ডিসির দৃষ্টি গোচর হয়। এরই ফলশ্রুতিতে ডিসির নির্দেশক্রমে বেলকুচি উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার ওলিউজ্জামান ১৭ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতা কার্ড দেওয়া উদ্যোগ নেন। কিন্তু ভাতা কার্ড সংকট থাকায় ১৩ জনকে দেওয়া উদ্যোগ নেন। বদলিজনিত কারণে ওলিউজ্জামান এই ভাতা কার্ড বিতরণ করতে না পরলে তার স্থলাবিশিষ্ট নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ১৩ জন অসহায়দের মাঝে এই ভাতা কার্ড বিতরণ করেন।

বিষটি সম্পর্কে স্থানীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও গনমাধ্যমকর্মী জহুরুল ইসলাম বলেন, আমরা সংবাদ সংগ্রহের জন্য উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে থাকি। তাই অসহায় মানুষের মানবতর জীবন যাপনের কথা সংবাদে মাধ্যামে তুলে ধরি। তারই প্রেক্ষিতে ১৩ জন ভাতা কার্ড পেয়েছে।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান বলেন, আমরা ১৩ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতার কার্ড বিতরণ করেছি। আগামীতে আরও কার্ড বিতরণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে