১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন অসহায়

 পারভেজ আলী,সিরাজগঞ্জ সমকাল নিউজ ২৪

সিরাজগঞ্জের বেলকুচিতে সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ১৩ জন অসহায় মানুষ ভাতা কার্ড পেয়েছে। প্রায় ৬ মাস পূর্বে বিভিন্ন গণমাধ্যমে “ভাতা পাচ্ছে না অসহায় মানুষ ” শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি সিরাজগঞ্জের ডিসির দৃষ্টি গোচর হয়। এরই ফলশ্রুতিতে ডিসির নির্দেশক্রমে বেলকুচি উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার ওলিউজ্জামান ১৭ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতা কার্ড দেওয়া উদ্যোগ নেন। কিন্তু ভাতা কার্ড সংকট থাকায় ১৩ জনকে দেওয়া উদ্যোগ নেন। বদলিজনিত কারণে ওলিউজ্জামান এই ভাতা কার্ড বিতরণ করতে না পরলে তার স্থলাবিশিষ্ট নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ১৩ জন অসহায়দের মাঝে এই ভাতা কার্ড বিতরণ করেন।

বিষটি সম্পর্কে স্থানীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও গনমাধ্যমকর্মী জহুরুল ইসলাম বলেন, আমরা সংবাদ সংগ্রহের জন্য উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে থাকি। তাই অসহায় মানুষের মানবতর জীবন যাপনের কথা সংবাদে মাধ্যামে তুলে ধরি। তারই প্রেক্ষিতে ১৩ জন ভাতা কার্ড পেয়েছে।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান বলেন, আমরা ১৩ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতার কার্ড বিতরণ করেছি। আগামীতে আরও কার্ড বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে