২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিপুল পরিমান ই’য়াবাসহ গ্রে’ফতার ২ নোয়াখালীর অসহায় ও নিরীহ মানুষের জন্য একজন... স্পেনের রাজধানী মাদ্রিদে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস... রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো... চিলমারীতে ৩০০পিচ ই’য়াবাসহ মা’দক সম্রাট মিনহাজুল...

সংবাদ প্রকাশের পর সাপাহারে সঠিক ভাবে চলছে রাস্তার কাজ

 গোলাপ খন্দকার,সাপাহার,নওগাঁ। সমকালনিউজ২৪

নওগাঁর সাপাহারে নিম্নমানের বিটুমিন দ্বারা চলছে রাস্তা সংস্কারের কাজ শিরোনামে সংবাদ বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশ হওয়ায় কর্তৃপক্ষের টনক নড়েছে। বর্তমানে দায়িত্বে নিয়োজিত ঠিকাদার নিম্নমানের বিটুমিনগুলি সরিয়ে ফেলে বাংলাদেশী সঠিক মানের বিপিসি-আর এফ এল মার্কা বিটুমিন দিয়ে রাস্তার কাজ করছে।

কয়েক দিন পূর্বে উপজেলার হরিপুর মোড় হতে চকগোপাল পাকা রাস্তা পর্যন্ত প্রায় ২৯০০মিটার রাস্তা রিপিয়ারিং এর কাজে নিম্নমানের (আরব আমিরাতের) বিটুমিন ব্যাবহার করার সংবাদ পেয়ে তাৎক্ষকি উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী ছুটে যান কর্মস্থলে এবং তার জরুরী হস্তক্ষেপে নিযুক্ত ঠিকাদার উপজেলার তিলনা ইউনিয়নের হরিপুর মোড় হতে ওই বিটুমিনগুলি সরিয়ে ফেলে সঠিক বিটুমিনের ব্যাবহার শুরু করে।

বর্তমানে নির্বাহী অফিসারের নির্দেশনা মতে উপজেলার সহকারী প্রকৌশলী কাজের নিকট উপস্থিত থেকে রাস্তার মান সঠিক রেখে সিডিউল মোতাবেক বাংলাদেশী বিটুমিন দিয়ে সঠিক ভাবে পূনরায় রাস্তার কাজ শুরু করে।

উপজেলা প্রকৌশলী দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আলহাজ্ব আরশাদ আলীর জানান-বর্তমানে সঠিক ও টেশসই ভাবে রাস্তার কাজ চলছে।

এ বিষয়ে ঠিকাদার মতিউর রহমান জানান বর্তমানে এল.জি.ইডি কর্তৃপক্ষের লোকজনের উপস্থিতি ও কড়া নজরদারীর মধ্যে দিয়ে সঠিক ভাবে কাজ করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে