২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

সংসদ সদস্যের ভাষা রপ্ত করতে পারেননি মাশরাফি, বললেন বিএমএ’র সাধারণ সম্পাদক

 অনলাইন ডেস্ক: সমকাল নিউজ ২৪
সংসদ সদস্যের ভাষা রপ্ত করতে পারেননি মাশরাফি, বললেন বিএমএ’র সাধারণ সম্পাদক

মঈন মোশাররফ : বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সাধারণ সম্পাদক ডা. এহতেশামুল হক চৌধুরী মঙ্গলবার ডয়চে ভেলেকে বলেন, সংসদ সদস্য হিসেবে মাশরাফি বিন মোর্তুজার হাসপাতাল পরিদর্শন এবং চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ঠিক আছে। তবে এর মাঝখানে কিছু বিষয় আছে। প্রধান বিষয় হলো তার ভাষা । তিনি বোধহয় নতুন সংসদ সদস্য হিসেবে ভাষাটা রপ্ত করে উঠতে পারেননি।

তিনি আরো বলেন, সরকারি চাকরিজীবী হিসেবে চিকিৎকের যা হবার তা হবে। সরকার ব্যবস্থা নেবে। কিন্তু মাশরাফি তাকে বলতে পারেন না যে, আমি আপনাকে কী করতে পারি। এটা প্রকারান্তরে হুমকি। তিনি চিকিৎসককে কী করতে পারেন? এছাড়া তিনি ‘ফাজলামি’ শব্দটা ব্যবহার করেছেন। একজন সংসদ সদস্যের মুখে ‘ফাজলামি’ শব্দটা মানায় না। এটাও এক ধরনের ফাজলামি। কোনো চিকিৎসক তার চাকরিবিধি ভঙ্গ করলে ব্যবস্থা নেয়া হবে। কিন্তু চিকিৎসকের ডিউটিটা বুঝতে হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে