১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ দুর্গাপুরে মানববন্ধন ও প্রশাসনকে জানিয়েও হুমকীতে... বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,...

সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি জোরদারে কাজ করছে সেনাবাহিনী- লেঃ কর্ণেল আরাফাত।

 এম.সাইফুল ইসলাম, খাগড়াছড়ি। সমকাল নিউজ ২৪

পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি জোরদারে সেনাবাহিনী কাজ করছে মন্তব্যে করে সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেছেন, সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করতে ভবিষ্যতেও বিভিন্ন আর্থ-সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।

 

সকালে সদর জোনের পক্ষ হতে ত্রিপুরা জনগোষ্ঠীর ধর্মীয় তীর্থ মেলা উদযাপন উপলক্ষ্যে আর্থিক অনুদান প্রদানের পর নিজের অনুভূতি প্রকাশকালে এসব কথা বলেন তিনি।

 

এর আগে সোমবার (১৪ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ১০নং যৌথ খামার এলাকাস্থ শিব মন্দিরের মাতৃকুন্ড তীর্থ মেলা উদযাপন উপলক্ষ্যে মন্দির কমিটির সভাপতি শান্তিলাল রোয়াজার হাতে আর্থিক অনুদান তুলে দেন খাগড়াছড়ি সদর জোনের কোয়ার্টার মাষ্টার ক্যাপ্টেন শাহ নিয়াজ মোহাম্মদ রুমন।

 

এসময় উক্ত অনুদান প্রাপ্তিতে কমিটির সকল সদস্য ও এলাকাবাসী অত্যন্ত অনন্দ প্রকাশ করেছেন এবং ভবিষ্যতেও জোনের নিকট হতে এরুপ সহযোগীতা কামনা করেছেন।

 

প্রসঙ্গত, ১৪ জানুয়ারি সোমবার হতে ১৬ জানুয়ারি বুধবার পর্যন্ত মোট ০৩ দিন ব্যাপী ত্রিপুরা জনগোষ্ঠীর ধর্মীয় তীর্থ মেলা অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
ওপরে