১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্ত্রীকে নিয়ে নিজের হলুদে নাচলেন মমিনুল বরগুনার কেজি স্কুল ক্যাবেল নেটয়ার্ক নিয়ে বিরোধ বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি

সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মীর মৃত্যু, কাউন্সিলর আহত

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪
সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মীর মৃত্যু, কাউন্সিলর আহত

কিশোরগঞ্জ শহরে সন্ত্রাসী হামলায় জেলা যুবলীগ নেতা ইউসুফ মনির (৪৮) নিহত হয়েছেন। এ সময় তার ছোট ভাই কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর ইয়াকুব সুমন (৪৫) গুরুতর আহত হয়েছেন।

 

শুক্রবার রাত ৯টার দিকে শহরের ঈশাখাঁন রোডে মাধবী প্লাজার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে শহরে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রামদা, চাপাতি,কিরিচ ও অন্যান্য অস্ত্রসস্ত্র নিয়ে শতাধিক যুবক প্রথমে ইউসুফ সুমন মনিরের ওপর হামলা চালায়। এ সময় তার ছোট ভাই পৌরসভার কাউন্সিলর ইয়াকুব সুমন ছুটে আসলে তার ওপরও চড়াও হয় সন্ত্রাসীরা। এতে তারা দুভাই গুরুতর জখম হন।

 

স্থানীয়রা তাদেরকে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সংকটাপন্ন অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ইউসুফ মনিরকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

 

এ হামলায় আশপাশে পার্কিং করা প্রাইভেটকারসহ অন্যান্য যানবাহনও ক্ষতিগ্রস্থ হয়। ঘটনাস্থল থেকে পাঁচ যুবককে আটক করা হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে