৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

সবার পছন্দের লাচ্ছা সেমাই কোথায় তৈরী হচ্ছে দেখুন!

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
সবার পছন্দের লাচ্ছা সেমাই কোথায় তৈরী হচ্ছে দেখুন!

লালমনিরহাট সদর উপজেলায় পোল্ট্রি মুরগি খামারে তৈরি হচ্ছিল রোমানা লাচ্ছা সেমাই। অস্বাস্থ্যকর ও দুর্গন্ধময় পরিবেশে লাচ্ছা সেমাই তৈরির দায়ে রোমানা লাচ্ছা কারখানার মালিককে মাত্র ১০ হাজার টাকা জরিমানা করেছেন জাতীয় ভোক্তা অধিদপ্তরের অতিরিক্ত সহকারী পরিচালক মোস্তফিজুর রহমান।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২ টায় সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলীপাড়া পোড়া বটেরতল গ্রামে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী ওই কারখানার মালিক রহিচ উদ্দিন ভুট্টুর নিকট থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

রমজান মাসে ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে লালমনিরহাট জেলা প্রশাসনের উদ্যোগে এই ভ্রাম্যমাণ আদালত এর পাশাপাশি জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনেও অভিযান পরিচালনা করা হয়।

এতে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর লালমনিরহাটের অতিরিক্ত সহকারী পরিচালক মোস্তফিজার রহমান। এ সময় উপস্থিত ছিলেন, জেলা মার্কেটিং অফিসার আঃ রহিম ও উপজেলা সেনেটারী ইন্সপেক্টর আঃ রশিদ।

উল্লেখ্য যে, পোল্ট্রি মুরগি খামার বন্ধ রেখে অস্বাস্থ্যকর, দুর্গন্ধময় পরিবেশ,শিশুশ্রম সহ বিভিন্ন অভিযোগ থাকার পরেও রোমানা লাচ্ছা সেমাই তৈরির কারখানা মালিককের মাত্র ১০ হাজার টাকা জরিমানা

করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর লালমনিরহাটের অতিরিক্ত সহকারী পরিচালক মোস্তাফিজার রহমান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
লালমনিরহাট বিভাগের সর্বশেষ
লালমনিরহাট বিভাগের আলোচিত
ওপরে