২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৪৩ মৃত্যু ৩ সিংড়ায় ২৮ টাকা দরে গম সংগ্রহ শুরু শাহজাদপুরে খাজনার নামে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগে... পূর্ব শত্রুতার জের ধরে বরগুনায় বসতবাড়ী ভাংচুর ও লুটপাট... সালথায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নি”হত-১

সমন্বয় পরিষদের ১৯ জনের প্যানেল

  সমকালনিউজ২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিনের সম্মিলিত পরিষদের ২১ প্রার্থীর বিপরীতে সমন্বয় পরিষদ নামে ১৯ জনের প্যানেল দিয়েছে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাাসোসিয়েশন (বিডিডিএফএ) এবং বাংলাদেশ ফুটবল ক্লাবস অ্যাসোসিশন (বিএফসিএ)। শনিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সংবাদ সম্মেলনে নিজেদের প্যানেল ঘোষণা করে বিডিডিএফএ এবং বিএফসিএ। তবে প্যানেল ঘোষণা করলেও নির্বাচনী ইশতেহার এখনো ঘোষণা করেনি সমন্বয় পরিষদ। আগামী ১ অক্টোবর তাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সমন্বয় পরিষদ নেতারা।

বাফুফের বহুল আলোচিত নির্বাচন আগামী ৩ অক্টোবর। টানা চতুর্থবার সভাপতির হওয়ার লক্ষ্যে ইতোমধ্যে নিজ প্যানেল পরিচিতি ও ইশতেহার ঘোষণা করেছেন কাজী সালাউদ্দিন। সালাউদ্দিনের নেতৃত্বে সম্মিলিত পরিষদ পূর্ণ প্যানেল দিলেও সমন্বয় সাবেক তারকা ফুটবলার শেখ মো. আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ তাদের পূর্ণাঙ্গ প্যানেল দিতে পারেনি। বাফুফের নির্বাচনে ২১ পদের বিপরীতে সভাপতি ও এক সহ-সভাপতি পদে সমন্বয় পরিষদের প্রার্থী নাই। সহ-সভাপতির ৪ পদের জন্য এই পরিষদ থেকে লড়ছেন তিনজন। তবে সিনিয়র সহ-সভাপতি পদে একজন ও সদস্য পদে ১৫জনই লড়ছেন।

সমন্বয় পরিষদ থেকে সিনিয়র সহ-সভাপতি পদে লড়ছেন এক সময়ের মাঠ কাঁপানো ফুটবল বাফুফের গত মেয়াদের নির্বাচিত সদস্য শেখ মো. আসলাম। সহ-সভাপতি পদে নির্বাচন করছেন আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, মহিউদ্দিন মহি এবং শেখ মুহম্মদ মারুফ হাসান। সমস্বয় পরিষদের ১৫ জন সদস্য হলেন- আমিনুল হক মামুন, আবদুল ওয়াদুদ পিন্টু, টিপু সুলতান, মনজুরুল আহসান, মহিদুর রহমান মিরাজ, মিজানুর রহমান, মোহাম্মদ সাব্বির হোসেন, আমের খান, আরিফ হোসেন মুন, ইমতিয়াজ সুলতান জনি, ফজলুর রহমান বাবুল, সাইফুল ইসলাম, হাসানুজ্জামান খান বাবলু, শাকিল মাহমুদ চৌধুরী ও সৈয়দ মোস্তাক আলী মুকুল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে