২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৩টি প’স্তিল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা বাল্য বিয়ে বন্ধ করল থানা পুলিশ

সমাজসেবক কবিরাজ বাচ্চু চন্দ্র দাস এর কম্বল বিতরন।

 আরিফুল ইসলাম সুজন, চিলমারী প্রতিনিধি, কুড়িগ্রাম। সমকাল নিউজ ২৪

কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের রাধাবল­ভ দাস পাড়ার সমাজসেবক কবিরাজ বাচ্চু চন্দ্র দাস এর নিজ উদ্যোগে শীতার্ত ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

গতকাল তার নিজ বাস ভবনে এ কম্বলগুলো বিতরন করা হয়। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা বেগম জেলী, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং সাপ্তাহিক যুুগের খবর পত্রিকার সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, আনন্দ টিভির জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম সুজন, রাধাবল­ভ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক গোপিনাথ চন্দ্র দাস, রবিউল ইসলাম, স্বপন চন্দ্র বর্মন, মহিলালীগ ওয়ার্ড সভাপতি শেফালী রানী, স্মৃতি রানী, কমল চন্দ্র দাস প্রমুখ উপস্থিত ছিলেন। পরে দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে ৪০০ কম্বল, ৪০টি শাড়ী ও ৩০টি লুঙ্গি বিতরন করা হয়। কম্বল বিতরন শেষে বাচ্চু চন্দ্র দাস বলেন, “আমি যতদিন আছি ততদিন আমার সাধ্যমত গরিব অসহায় মানুষের পাশে দাড়াব”।

উলে­খ্য বাচ্চু চন্দ্র দাস পেশায় একজন কবিরাজ হলেও প্রতিবছরে তিনি তার এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন উপকরন বিতরন করে আসছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে