৮ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

২৪ ঘণ্টার আল্টিমেটাম সম্রাটকে

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

যুবলীগের ঢাকা দক্ষিণ মহানগরের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে আইন প্রয়োগকারী সংস্থা। এই ২৪ ঘণ্টার মধ্যে তাকে স্বেচ্ছায় নিকটস্থ থানায় আত্মসমর্পণ করতে বলা হয়েছে। অন্যথায় তাকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হবে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং আইন প্রয়োগকারী সংস্থার দায়িত্বশীল সূত্রগুলো এই তথ্য নিশ্চিত করেছে। ইতোমধ্যে সম্রাটের ব্যাংক অ্যাকাউন্টের হিসাব নেয়া হয়েছে। তার বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অভিযোগ ওঠার পর থেকেই সম্রাট কাকরাইলের ভূইয়া ম্যানশনে নেতাকর্মী পরিবেষ্টিত অবস্থায় অবস্থান করছেন।

যুবলীগের একাধিক নেতা জানিয়েছেন, গত ৫দিন ধরেই তিনি ওই ভূইয়া ম্যানশনে অবস্থান করছেন। আইন প্রয়োগকারী সংস্থা গতকাল থেকেই তার সঙ্গে যোগাযোগ স্থাপন করেছে।

সংস্থাগুলো বলছে যে, ভূইয়া ম্যানশন থেকে তাকে গ্রেপ্তার করার কোনো বিষয় নয়। কিন্তু এরপরে যদি কোনো অনভিপ্রেত পরিস্থিতির সৃষ্টি হয় তবে, নেতাকর্মীরা যদি কোনো পরিস্থিতি তৈরি করে তাহলে আইন প্রয়োগকারী সংস্থার কঠোর অবস্থানে যেতে হবে। সেটা সরকারের ভাবমূর্তির জন্য ইতিবাচক হবে না। যুবলীগের এসব কর্মীরা যদি আইন প্রয়োগকারী সংস্থাকে চ্যালেঞ্জ করে, পুরো বিষয়টি তখন অন্যদিকে মোড় নিতে পারে।

সার্বিক বিবেচনায় সম্রাটকে গ্রেপ্তারের একটি শান্তিপূর্ণ সমাধানের পথ খুঁজছে আইন প্রয়োগকারী সংস্থা। এজন্যই তাকে আলটিমেটাম দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে যদি সে আত্মসমর্পণ না করে তবে সম্রাটকে গ্রেপ্তারের জন্য ভূইয়া ম্যানশনে আইন প্রয়োগকারী সংস্থা অভিযান পরিচালনা করবে।

প্রসঙ্গত, আইন প্রয়োগকারী সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে যে, সম্রাটের অবস্থান, তিনি কার কার সঙ্গে কথা বলছেন সবকিছুই আইন প্রয়োগকারী সংস্থার নখদর্পণে রয়েছে। কাজেই তার পালিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে