২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

সরকারী নিয়ম বর্হিভূত প্রধান শিক্ষকের নিয়মে চলছে সরকারী প্রাথমিক বিদ্যালয়।

 আরিফুল ইসলাম মুরাদ: / বরগুনা সমকাল নিউজ ২৪

বরগুনা সদর উপজেলার ৪নং কেওরাবুনিয়া ইউনিয়নের সরকারী নিতিমালা না মেনে প্রধান শিক্ষক নেছার উদ্দিন মোল্লার নিজের মনগরা নিয়ম মতো চলছে ১০৭নং দক্ষিন পূর্ব আধাবারিয়া সরকারী প্রথমিক বিদ্যালয়, জেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায় সকাল ৯.৩০ মিনিট থেকে বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত স্কুল খোলা থাকবে।

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সরেজমিনে গিয়ে দেখা যায় দুপুর এক টায় স্কুল ছুটি। নাম পরিচয় গোপন রাখার সর্তে একাধিক এলাকাবাসী বলেন শিক্ষা অফিসের তদারকী না থাকার কারনে প্রতি দিন দুপুর এক থেকে দুই টার ভিতরে স্কুল বন্ধ হয়ে যায়।তাছারা গাইড বই বাধ্যতা মূলক করছে প্রধান শিক্ষক আমরা কর্তৃপক্ষের কাছে দাবী জানাই সঠিক নিয়মে যেন স্কুলটি পরিচালনা করা হয়।

এ বিষয়ে প্রধান শিক্ষক নেছার উদ্দিন মোল্লা মুঠোফোনে জানান আজ আমরা ১.৩০ মিনিটে স্কুল ছুটি দিয়েছি।পাসে একটি জোমাত অনুষ্ঠান তার জন্য, এ বিষয়ে সভাপতি হানিফ মেম্বার মুঠোফোনে বলেন দুপুরে স্কুল বন্ধ হবার বিষয়ে প্রধান শিক্ষক আমাকে কোন কিছুই বলে নাই।

বরগুনা জেলা প্রাথমিক শিক্ষক আফিসার মোঃ মিজানুর রহমান মুঠোফোনে বলেন বিষয়টি আমার জানা নেই,কোন প্রধান শিক্ষক যদি এরকম অনিয়ম করে তাহলে তদন্ত পূর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে