১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির... রাজশাহীতে খাদ্য বাজারে নৈরাজ্য দেখার কেউ নেই’প্রশাসন... পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর... দুর্গাপুরে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার সিলেট ওসমানী বিমানবন্দরে পাখির ধাক্কায় বিমান নষ্ট

সহকারী জজ পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় রাবির দুই শিক্ষার্থী

 রাবি সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

১৪তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষা-২০২১ এর ফল প্রকাশ করা হয়েছে। এতে সারাদেশে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের দুই শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের সহকারী জজ পদে ১০২ জনকে মনোনীত করে ফল প্রকাশ করা হয়।

প্রকাশিত ফলাফলে প্রথম হয়েছেন রাবির আইন বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী সুমাইয়া নাসরিন শামা। আর দ্বিতীয় হয়েছেন জান্নাতুন নাঈম মিতু এবং ৪র্থ ঈশরাত জাহান আশা।

বিজেএস পরীক্ষায় মেধাতালিকা দ্বিতীয় হওয়ার বিষয়ে জান্নাতুন নাঈম মিতু বলেন, আমার এই সফলতার পেছনে আমার মা -বাবা, আমার বিভাগের শিক্ষকরা আমাকে অনেক সহযোগিতা করেছেন। যখন যা লাগে সেই বিষয়ে দিকনির্দেশনা দিয়েছে। যার জন্য আমি এ পর্যন্ত আসতে পেরেছি।

এ বিষয়ে আইন বিভাগের সভাপতি প্রফেসর হাসিবুল আলম প্রধান বলেন, আজকের দিনটি আমাদের আইন বিভাগের জন্য অশেষ এক আনন্দ ও গর্বের দিন। ১৪তম বিজেএস পরীক্ষায় (সহকারী জজ) আমাদের বিভাগের ৩৯ ব্যাচের তিন ছাত্রী সুমাইয়া নাসরিন শামা (১ম) , জান্নাতুন নাঈম মিতু (২য়) এবং ইশরাত জাহান আশা ( ৪র্থ) প্রথম, দ্বিতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
শিক্ষা বিভাগের সর্বশেষ
ওপরে