২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড বগুড়ায় সাংবাদিক পীর হাবিবের বি’রুদ্ধে অপপ্রচারের... আখাউড়ায় কমিউনিটি পুলিশিং সভা ও মা’দক বি’রোধী সমাবেশ... বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র... জৈন্তাপুরে মা’দক ব্যবসায়ীদের হা’মলায় ৬ পুলিশ...

সাংবাদিককে হুমকী নিরাপত্তা চেয়ে থানায় জিডি

 শোয়েব উদ্দিন, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি। সমকালনিউজ২৪
সাংবাদিককে হুমকী, নিরাপত্তা চেয়ে থানায় জিডি।

সিলেটের জৈন্তাপুর উপজেলার সাংবাদিক রেজওয়ান করিম সাব্বিরকে মুঠোফোনে প্রাণ নাশের হুমকী দেওয়া হয়েছে।

জৈন্তাপুরে বিভিন্ন সময় প্রভাবশালীদের ভূমি দখল, অবৈধ ভাবে পাহাড় কর্তন করে পাথর উত্তোলন, নদীর ভূমি দখল এবং মাদক ও চোরাকারবারীদের বিরুদ্ধে স্থানীয়, জাতীয় এবং অনলাইন সংবাদ মাধ্যমে সংবাদ প্রচারের জেরদরে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লিংক পোষ্ট করায় অপরাধীদের বিরুদ্ধে প্রশাসন সক্রিয় ভূমিকা পালন করায় চক্রটি বেকায়দায় পড়ে।

যার ফলে জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ রেজওয়ান করিম সাব্বিরকে গত ৩১ জানুয়ারী বৃহস্পতিবার দিবাগত রাত ১০.৫৬ মিনিটে অজ্ঞাত ব্যক্তি তাহার ব্যাক্তিগত নাম্বারে ০১৮৫২৭৬৯০৪১ নাম্বার থেকে প্রাণ নাশের হুমকী দেওয়া হয়।

এসময় অজ্ঞাত ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে। ইতোপূর্বে নিউজ প্রকাশের জের ধরে সাংবাদিক মোঃ রেজওয়ান করিম সাব্বিরকে শারীরিক ভাবে নির্যাতন করা হলে সিলেট বিভাগের বিভিন্ন সাংবাদিক সংগঠন প্রতিবাদ মুখর হয়ে উঠে। প্রশাসনের সক্রিয় ভূমিকায় নির্যাতিত সাংবাদিক রক্ষা পান।

হুমকীর ঘটনায় সাংবাদিক মোঃ রেজওয়ান করিম সাব্বির নিজের নিরাপত্তা চেয়ে জৈন্তাপুর মডেল থানায় সাধারন ডায়েরী করেন। যার নং-২৪, তারিখ- ০১-০২-২০১৯ইং।

এ ব্যপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন- সাংবাদিক সাব্বির থানায় একটি সাধারন ডায়েরী করেন। তবে বিষয়টি আমি নিজেই তদন্ত করে দেখব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে