২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

সাংবাদিকদের থামিয়ে দিলেন শিক্ষামন্ত্রী

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়; চলবে বেলা ১টা পর্যন্ত। এই পরিক্ষায় অংশ নিচ্ছে ১৩ লাখ ৫১ হাজার ৫০৫ জন শিক্ষার্থী।

প্রতিবার পরীক্ষার সময় কর্মকর্তা ও সাংবাদকর্মীদের নিয়ে পরীক্ষার্থীদের কক্ষ পরিদর্শনে করে থাকেন শিক্ষামন্ত্রী। কিন্তু এবার ঘটলো তার উল্টো। আলোচনা-সমালোচনা এড়াতে এবার দলবল ছাড়াই পরীক্ষার্থীদের কক্ষ পরিদর্শন করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এসসয় টিভি ক্যামেরাপারসন ও ফটো সাংবাদিকরা কক্ষ পরিদর্শনের ছবি তোলার জন্য মন্ত্রী-উপমন্ত্রীর সঙ্গে যেতে উদ্যত হলেও থামিয়ে দিয়েছেন শিক্ষামন্ত্রী।

এদিন রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করতে যান শিক্ষামন্ত্রী। সকাল ৯টা ৫০ মিনিটের দিকে শিক্ষামন্ত্রী কেন্দ্রে প্রবেশ করলেও তার আগেই উপস্থিত হন শিক্ষা উপমন্ত্রী।

শিক্ষামন্ত্রী পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে উপমন্ত্রী এবং কলেজের অধ্যক্ষকে নিয়ে কক্ষ পরিদর্শনে যাওয়ার প্রস্তুতি নেন। এ সময় উপস্থিত টিভি ক্যামেরাপারসন, সাংবাদিক এবং ফটো সাংবাদিকেরা তাদের সঙ্গে যেতে চাইলেও থামিয়ে দেন শিক্ষামন্ত্রী। এসময় তিনি বলেন, প্লিজ। অপনারা ওদিকে যাবেন না, শুধু বিটিভির ক্যামেরা যাবে, বিটিভি থেকে আপনারা ছবি নিয়েন। আপনারা সবাই এখানে থাকুন। আমি পরে কথা বলবো।

এ সময় কেন্দ্রের মধ্যে সাংবাদিকদের জোরে কথা না বলারও অনুরোধ করেন শিক্ষামন্ত্রী। সাংবাদিকদের কয়েকজনও তাদের ক্যামেরাপারসনদের বলেন, আমরা ভিতরের ছবি নেবো না। বাইরের ছবি নেবো।

এরপর শিক্ষামন্ত্রীর আহ্বানে শুধুমাত্র বিটিভির ক্যামেরাপারসন এবং তথ্য অধিদপ্তরের (পিআইডি) একজন ফটোগ্রাফার তাদের সঙ্গে কয়েকটি কক্ষ পরিদর্শনে যান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে