২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

সাংবাদিকের উপর ছাত্রলীগ নেতার হামলা

 মো.ছিদ্দিকুর রহমান.,শ্রীপুর গাজীপুর সমকাল নিউজ ২৪

নির্বাচন পরবর্তী অস্থিতিশীল পরিস্থিতি মোবাইলে ধারণ করার অপরাধে সোহেল রানা নামে এক সংবাদকর্মীকে বেধরক পিটিয়েছে জেলা ছাত্রলীগ নেতা। হামলাকারি গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফাহিম খন্দকার। ২৪ তারিখ রাত নয়টার পর গাজীপুরের শ্রীপুর (মাওনা চৌরাস্তা)এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় সোহেল রানাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোহেল রানা বেসরকারি টেলিভিশন মাইটিভির শ্রীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত।

সোহেল রানার ভাই আমানউল্লাহ বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে তারা আমার ওপরেও চড়াও হতে চেয়েছিল। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় সোহেল ভাইকে উদ্ধার করা হয়।

হাসপাতালে ভর্তি অবস্থায় সোমবার সকালে আহত সাংবাদিক সোহেল রানা বলেন, ছাত্রলীগ নেতা ফাহিম খন্দকার ও তার ক্যাডাররা আমার ওপর হামলা চালিয়েছে। যে মোবাইল দিয়ে ছবি তুলছিলাম, সেটাও নিয়ে গেছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম বলেন, ‘সাংবাদিকের ওপর হামলার ঘটনায় রাতেই ৩০ জন আটক করা হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফাহিমকে ধরার চেষ্টা চলছে।’

উল্লেখ্য গতকাল রোববার শ্রীপুরে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ছাত্রলীগ নেতা ফাহিম খন্দকার সমর্থিত স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট শামসুল আলম প্রধান বিজয়ী হওয়ার পর এ ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে