১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৃক্ষ মেলায় হলুদ ড্রাগন ফল দর্শনার্থীদের নজর কেড়েছে ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট,এবার... বাগমারায় বন্যায় নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় বাড়ছে সবজির দাম দুর্গাপুরে অনার্স কোর্স ও কোটা সংস্কারের দাবিতে... বরগুনা ক্রোক এলাকা হইতে ৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক...

সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বিবিসি সংবাদ এর সাংবাদিক ও জেলার বিশিষ্ট সার্ভেয়ার মোঃ জয়নাল আবেদীন জয় হালদার ( ৫৭) এর মৃত্যুতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৪ জুন বাদ জুমা নামাজ শেষে  উপজেলার খাদেগাঁও ইউনিয়নের তাঁহার নিজ বাড়ির প্রাঙ্গনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়ায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মুসল্লী, সাংবাদিক, তার নিকটতম আত্মীয় ও হিতাকাঙ্খী স্বজন উপস্থিত ছিলেন।

দোয়া পরিচালনা করেন  দক্ষিণ নারায়ণপুর  শাহী জামে মসজিদের পেশ ইমাম ও মুফতি মাওলানা মোহাম্মদ মাসুদ প্রধান। গত মঙ্গলবার  ১১ জুন বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী  ৩ ছেলে,  আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী থেকে গেছেন।  তাহার মৃত্যুতে  সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে।  তাঁর পরিবারের পক্ষ থেকে  মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও জান্নাতুল ফেরদাউস নসিবে সকলের দোয়ার আবেদন।

এদিকে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন  সাংবাদিক কাজী নজরুল ইসলাম ও জেলা যুবলীগের সম্মানিত সদস্য ও বিশিষ্ট সমাজসেবক বাবু বাদল নন্দী সহ তার পরিবারের গুণগ্রাহী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে