৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

সাংবাদিক নজরুল ইসলামের মায়ের ইন্তেকাল

  সমকালনিউজ২৪

চাঁদপুর জেলা সংবাদদাতাঃ

দৈনিক বিজয়, দৈনিক রপসী বাংলা ও সমকালনিউজ ২৪ এর প্রিন্ট ও অন-লাইন মিডিয়ার সাংবাদিক চাঁদপুর জেলা সংবাদদাতা কাজী নজরুল ইসলামের মা রাবেয়া খাতুন (৯০) বার্ধক্য জনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

২৪ মার্চ বুধবার বেলা ৪টার সময় ব্রাক্ষণবাড়িয়া জেলা শহরের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি ৫ ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।পর দিন বৃহস্পতিবার বাদ জোহর জানাজা শেষে জেলার রেল স্টেশন জামে মসজিদ সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হবে।

সাংবাদিক কাজী নজরুল ইসলামের মায়ের মৃত্যুতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুল্লাহ আল মাহমুদ জামান, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাহমিদা হক, মতলব দক্ষিণ থানা অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নেছার আহমেদ মতলব দক্ষিণ প্রেস ক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন, মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগও সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশাসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাবিদক বৃন্দ গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে