১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্ত্রীকে নিয়ে নিজের হলুদে নাচলেন মমিনুল বরগুনার কেজি স্কুল ক্যাবেল নেটয়ার্ক নিয়ে বিরোধ বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি

সাংবাদিক বাপ্পিকে হুমকির অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

 মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক। সমকাল নিউজ ২৪

দৈনিক খোলা কাগজ পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পিকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

 

রবিবার (২৭ জানুয়ারি) বিকাল ৪ টায় সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পি ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবরে একটি লিখিত অভিযোগ প্রদান করেন।

 

অভিযোগে বলা হয়, গত শনিবার দিবাগত রাত আড়াইটার সময় শহরের গোয়ালপাড়া এলাকার প্রতিবেশী তারামিয়ার বাড়ির দেয়াল টপকে প্রবেশ করে ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন রায় সহ কয়েকজন পুলিশ সদস্য । এরপর পুলিশ সদস্যরা তারা মিয়াকে আটক করে মাইক্রোবাসে নিয়ে ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ডে তার ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে যায়।

 

তারা মিয়ার স্ত্রী তৎক্ষনাৎ প্রতিবেশি সাংবাদিক আল মাহমুদুল হাসান বাপ্পীকে জানালে তিনি(বাপ্পী) পুরাতন বাসস্ট্যান্ডে উক্ত দোকানে সামনে যান এবং সেখানে সাংবাদিক পরিচয় দিয়ে সবিনয়ে বিষয়টি জানতে চাইলে ঘটনাস্থলে উপস্থিত ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন রায় হঠাৎ করে ওই সাংবাদিককে পরিচয় দিতে নিষেধ করে এবং এ ধরনের বিষয়ে ‘টলারেট’ করবেনা বলে হুমকি প্রদান করে।

 

অভিযোগে সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পী বলেন, পুলিশের অশুভ স্বার্থ হাসিল না হওয়ায় আমার সাথে খারাপ আচরণ করেছে এবং হুমকি দিয়েছে ওই পুলিশ কর্মকর্তা।

 

বালিয়াডাঙ্গী অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস আলী,এমন ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসক কে সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবী করেন৷

 

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ বলেন, পুলিশের কাছ থেকে এ ধরনের ঘটনা কাম্য নয়।

 

পুলিশ কর্মকর্তা চিত্তরঞ্জনের অপসারণের দাবী জানান তিনি।

 

এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় বিষয়টি অস্বীকার করেন।

 

প্রসঙ্গত, সাংবাদিক আল মাহামুদুল হাসান বাপ্পী ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের বর্তমান সদস্য ও সাবেক সহ-সভাপতি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে