২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য... ফেনীতে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু বামনা উপজেলায় দুই অভিজ্ঞ প্রার্থীর মধ্যে লড়াই বেশ জমে... আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার...

সাংবাদিক মনি’র শ্বাশুড়ির ইন্তেকাল জয় বাংলাভিশনের গভীর শোক প্রকাশ।

 সাইফুল ইসলাম কবির, বাগেরহাট। সমকাল নিউজ ২৪

দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার বাগেরহাট প্রতিনিধি মনিরুল হক মনি’র শ্বাশুড়ি আরেফা বেগম(৭০) রবিবার রাত সাড়ে ১২টায় বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানাগেছে, আরেফা বেগম র্দীঘদিন ধরে বাধ্যক্যরোগে ভূগছিলেন। তিনি ৩ ছেলে, ৩ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ রবিবার গ্রামের বাড়ি বাগেরহাট সদর উপজেলা চিরলিয়া বিষ্ণুপুর ইউনিয়নের গ্রামের বাড়িতে জোহর নামাজবাদ জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

এদিকে বাগেরহাটের সিনিয়র সাংবাদিক মনিরুল হক মনি’র শ্বাশুড়ির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে বিৃবতি দিয়েছে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও জয় বাংলাভিশনে প্রধান সম্পাদক – প্রকাশক শেখ সাইফুল ইসলাম কবির সহ কর্তব্যরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।জাতীয় সাংবাদিক সংস্থা বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দ, অপরদিকে মোড়েলগঞ্জ প্রেসক্লাবের কর্তব্যরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে