১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

সাংবাদিক মনি’র শ্বাশুড়ির ইন্তেকাল জয় বাংলাভিশনের গভীর শোক প্রকাশ।

 সাইফুল ইসলাম কবির, বাগেরহাট। সমকালনিউজ২৪

দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার বাগেরহাট প্রতিনিধি মনিরুল হক মনি’র শ্বাশুড়ি আরেফা বেগম(৭০) রবিবার রাত সাড়ে ১২টায় বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানাগেছে, আরেফা বেগম র্দীঘদিন ধরে বাধ্যক্যরোগে ভূগছিলেন। তিনি ৩ ছেলে, ৩ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ রবিবার গ্রামের বাড়ি বাগেরহাট সদর উপজেলা চিরলিয়া বিষ্ণুপুর ইউনিয়নের গ্রামের বাড়িতে জোহর নামাজবাদ জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

এদিকে বাগেরহাটের সিনিয়র সাংবাদিক মনিরুল হক মনি’র শ্বাশুড়ির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে বিৃবতি দিয়েছে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও জয় বাংলাভিশনে প্রধান সম্পাদক – প্রকাশক শেখ সাইফুল ইসলাম কবির সহ কর্তব্যরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।জাতীয় সাংবাদিক সংস্থা বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দ, অপরদিকে মোড়েলগঞ্জ প্রেসক্লাবের কর্তব্যরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে