২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মতলবে আগুনে পুড়ে ছাই ৪ টি দোকান রাতে শীতবস্ত্র নিয়ে মুজিব বর্ষের ঘরে ঘরে ইউএনও ‘রাজীব’ রাজশাহীর বাগমারা ডিগ্রি কলেজে বরণ এবং ওরিয়েন্টেশন... শুরু হয়েছে সুন্দরবনে গোলপাতা আহরন মৌসুম আমতলীতে প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার...

সাংবাদিক রাজ্জাক’র আকস্মিক মৃত্যুতে কুয়াকাটায় শোকসভা

 কুয়াকাটা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

সাংবাদিক খান এ রাজ্জাক’র আকস্মিক মৃত্যুতে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় দোয়া মিলাদ ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে কুয়াকাটা প্রেবক্লাব মাঠে এ শোকসভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

শোকসভায় স্বাগত বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব। সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরনের সঞ্চলনায় অশ্রুসিক্ত চোখে শোকসভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লা, খানাবাদ ডিগ্রী কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো.জহিরুল ইসলাম খান, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, কুয়াকাটা প্রেসক্লাবে প্রতিষ্ঠা কালিন সদস্য মোঃ শাহআলম হাওলাদার, মহিপুর প্রেসক্লাবে সভাপতি মনিরুল, কুয়াকাটা মাধ্যমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক মো.খলিলুর রহমান, সহকারী শিক্ষক মাওলানা মো.মাইনুল ইসলাম মান্নান, কুয়াকাটা পৌর কাউন্সিলর ফজলুর রহমান খান, খানবাদ কলেজের বাংলা প্রভাষক শাহাবুদ্দিন হাওলাদার, আবু হানিফ খান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান সোহেল, সাংবাদিক এইচ এম আকবর, আনোয়ার হোসেন আনু, রুমান ইমতিয়াজ তুষার, কাজী সাঈদ, হোসাইন আমির প্রমুখ।

শোকসভা শেষে প্রায়ত সাংবাদিক খান এ রাজ্জাকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য গত ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকালে তিনি হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। সে মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ও দৈনক সমকাল পত্রিকায় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে