১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

সাংবাদিক শেখ মহসীনের শয্যাপাশে সুজিত রায় নন্দী

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি,বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা (বামাস)’র চাঁদপুর জেলা শাখার সভাপতি,বিডি কারেন্ট নিউজ২৪’র সম্পাদক,বিশিষ্ট সমাজসেক ও শিক্ষানুরাগী, সকলের পরিচিত মুখ সাংবাদিক শেখ মহসীন’কে দেখতে গিয়েছেন বাংলাদেশে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী ১৯শে জুন বুধবার রাতে সাংবাদিক শেখ মহসীনকে দেখতে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে যান।

এসময় তিনি তার পরিবারের সাথে আলাপ করে, খোঁজ খবর নেন এবং চিকিৎসার সার্বিক তদারকি করেন। তার আশু রোগমুক্তি কামনায় সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, চাঁদপুরের এই বিশিষ্ট সাংবাদিক শেখ মহসীন হৃদরোগে গুরুতর আক্রান্ত হয়ে পড়লে গত ১৮ জুন মঙ্গলবার দিবাগত রাত ৩টায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু অবস্থার অবনতি হলে ডাক্তারদের পরামর্শে তাকে দ্রত ঢাকার বারডেম হাসপাতালে রেফার করা হয়েছে। ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে পুনরায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগে (দ্বিতীয় তলা) ডি ব্লকে সিসিইউতে বিশেষজ্ঞ ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে