২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুর পৌর মেয়রের সচেতনতায় লবণ লঙ্কায় দিশেহারা হয়নি... লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড় দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ে ইউএনও, ৭... ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী...

সাকিবকে নিষিদ্ধের প্রতিবাদে  বরগুনায়  শিক্ষার্থীদের মানববন্ধন

  সমকালনিউজ২৪

জাহিদুল ইসলাম মেহেদীঃ সবধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসানকে এক বছরের নিষেধাজ্ঞার প্রতিবাদে মানববন্ধন করেছে বরগুনা সরকারি কলেজের  শিক্ষার্থীরা।

শনিবার (২০ নভেম্বর ) সকালে  প্রেসক্লাব চত্বর  সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে কলেজ শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।


এ সময় সাকিবের নিষেধাজ্ঞাকে বাংলাদেশের ক্রিকেট নিয়ে ষড়যন্ত্রের অংশ বলে মনে করেন ক্রিকেট ভক্তরা।

মানববন্ধনে বক্তারা বলেন- সাকিবকে নিষেধাজ্ঞার ব্যাপারে বিসিবির আন্তরিকতার অভাব আছে। শুধুমাত্র মিডিয়ার সামনে সাকিবের সঙ্গেই আছি বললেই হবেনা, বাস্তবে আইসিসির কাছে প্রতিবেদন দিতে হবে। সাকিব কোন অপরাধ করেনি, একটি মাত্র ভুল করেছে। এই ভুলের জন্য এতো বড় শাস্তি হতে পারেনা। বাংলাদেশ ক্রিকেটকে ধবংস করতে আন্তর্জাতিক একটি চক্র এ ষড়যন্ত্র করছে। বিসিবিকে প্রকৃতভাবে সাকিবের পক্ষে এসে আইসিসির কাছে আবেদন শাস্তি কমিয়ে আনার জোর দাবি জানান । বক্তারা বলেন- আমরা আইসিসির রায়ের প্রতি শ্রদ্ধাশীল। আমরা চাই বাংলাদেশ ও বিশ্ব ক্রিকেটের এক কিংবদন্তী হিসেবে সাকিবের নিষেধাজ্ঞা পূর্ণবিবেচনা করা হোক। শাস্তি কমিয়ে খুবই শীঘ্রই মাঠে ফিরে আসুক ১৬ কোটি ক্রিকেট প্রেমীর প্রাণ সাকিব আল হাসান।

মানববন্ধনে বক্তব্য দেন- সাইফুল ইসলাম রাকিব,জসীমউদ্দীন সৈকত, আজিজুল হক  আলিফ,মিরাজ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সারাদেশ বিভাগের সর্বশেষ
ওপরে