২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী... বরগুনায় লবণ নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান ২ দিন ব্যাপী ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল বগুড়ায় লবণ নিয়ে গুবজ

সাজাপ্রাপ্ত আসামী আমতলীতে গ্রেফতার

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী, সমকালনিউজ২৪

এক বছর চার মাস পালিয়ে থাকার পরে মাদক মামলার ৮ মাসের সাজাপ্রাপ্ত আসামী কালাম (৩৫) কে গ্রেফতার করছে আমতলী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, আমতলী পৌরসভার ৮নং ওয়ার্ডের জয়নদ্দিন মিয়ার পুত্র কালামের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় ২০১৪ সালে একটি মাদক মামলা দায়ের করা হয়। সে মামলায় গত বছরের ১৫ ফেব্রুয়ারী বরিশাল মেট্রোপলিটন আদালত কালামকে দোষী সাব্যস্ত করে তার অনুপস্থিতে ৮ মাসের সাজা প্রদান করেন। পলাতক থাকায় আদালত কালামের স্থায়ী ঠিকানা আমতলী থানায় গ্রেফতারী পরোয়ানা পাঠায়। দীর্ঘদিন পলাতক থাকার পরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ী থেকে কালামকে আমতলী থানা পুলিশ গ্রেফতার করে।

বৃহস্পতিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন কালামকে জেল হাজতে পাঠিয়ে দেয়।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এক বছর চার মাস পালিয়ে থাকার পরে বরিশালের একটি মাদক মামলায় ৮ মাসের সাজাপ্রাপ্ত আসামী কালাম (৩৫) কে গ্রেফতার করে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে