১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আন্দোলন এ বার ঔদ্ধত্যে পৌঁছচ্ছে বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও... নরসিংদীর শিবপুরে রয়েল পরিবহনে বে-পরোয়া চালানের কারণে... বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতভিটা ভাংচুর... নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, গোলাম রাব্বানী

সাধারণ মানুষের সাথে কেরাম বোর্ডে এমপি চঞ্চল।

 এস.এম রায়হান উদ্দীন , কোটচাঁদপুর,প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঝিনাইদহ-৩ আসন কোটচাঁদপুর-মহেশপুর উপজেলার নব-নির্বাচিত সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল। সংসদ সদস্য হিসাবে এ দু’উপজেলার আ.লীগ নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের কাছে তিনি খুবই জনপ্রিয়। কারন , তিনি মাটি ও মানুষের সাথে একজন সাধারণ মানুষের মতই মিশে থাকেন।

 

দ্বিতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি এলাকার নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে এখনো অটুট বন্ধন রেখে চলেছেন। তাইতো সতব্যস্ততার মাঝেও সময় পেলেই চলে আসেন সাধারণ মানুষের কাছে।

 

রবিবার (২০ জানুয়ারী) রাতে কোটচাঁদপুর শহরের আঁখ সেন্টার এলাকায় নির্বাচন পরবর্তী জনসংযোগের এক পর্যায়ে তিনি সাধারণ মানুষের সাথে কেরাম বোর্ডে দাড়িয়ে যান। এমন দৃশ্য ধরা পড়ে এই প্রতিবেদকের ক্যামেরায়। এমনকি চায়ের দোকানে সাধারণ মানুষের সাথে বসেও তাকে চা খেতে দেখা যায়।

 

একজন জাতীয় সংসদ সদস্য হয়েও তিনি সাধারণ মানুষের সাথে কিছু সময়ের জন্য কেরাম খেলায় দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ জনগণের মাঝে উৎফুল্ল দেখা যায়।

 

এসময় উপস্থিত ছিলেন,কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আ.লীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ন-আহবায়ক শহীদুজ্জামান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুক সহ আ.লীগ ও অঙ্গসংগঠনের হাজারও নেতা-কর্মী।

 

এমপি শফিকুল আজম খাঁন চঞ্চল ৯ম জাতীয় সংসদ নির্বাচনে পৌর মেয়র হতে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন না পেলেও বিগত ৫ বছর এলাকার মানুষের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা ও সাংগঠনিক কর্মকান্ড চালিয়েছেন। যার ফলশ্রূতিতে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও মনোনয়ন পেয়ে বিজয়ী হন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে