২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২... নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির নির্বাচন সম্পন্ন কলাপাড়ায় গনধর্ষণের শিকার নববধূ

সানি লিওন হাতকড়া পরিয়ে স্বামীকে কোথায় নিয়ে গেলেন ?

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

সানি লিওন মানেই ভক্তদের সব মনোযোগ আকর্ষণের একমাত্র জাদুকাঠি। সানি লিওন তার নানা ভিডিও ও বার্তা প্রায়ই ইন্সটাগ্রামে পোস্ট করেন। তবে ইন্সটাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, স্বামী ড্যানিয়েল ওয়েবারকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

এটি আসলে সানির ভক্তদের জন্য দেওয়া নয়া চ্যালেঞ্জ। ড্যানিয়েলকে হাতকড়া পরিয়ে জিমে নিয়ে যাচ্ছেন সানি, সেখানে ব্যায়ামও করছেন। বলা বাহুল্য সানির মাথা থেকে বেরোনো এই চ্যালেঞ্জ ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়েছে। মুহূর্তেই ভাইরাল হয়েছে ওই ভিডিও।

সানি লিওন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে জিমের এই ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করে লিখেছেন: “জিমে হাতকড়া চ্যালেঞ্জ নিচ্ছি আমি। আপনারাও আমার সঙ্গে যোগ দিতে পারেন। নিজেকে এমন কিছুর সঙ্গে বেঁধে নিন যাকে ছাড়া আপনি থাকতে পারবেন না।” সানি লিওন নিজের ভক্তদেরও এই নতুন আকর্ষণীয় চ্যালেঞ্জ নিতে আহ্বান জানিয়েছেন।

সানি লিওন সম্প্রতি দক্ষিণি সিনেমায় পা রাখতে চলেছেন। মালয়লাম চলচ্চিত্রে অভিষেক করতে চলেছেন তিনি। মালয়লাম চলচ্চিত্রের সুপারস্টার মাম্মুটির সঙ্গে তিনি বিশেষ গানে নাচও করছেন। সানি লিওন মাম্মুটির সঙ্গে ‘মধুরা রাজা’ সিনেমায় কাজ করবেন। এখানেই শেষ নয়, মালয়লাম চলচ্চিত্র ‘রঙ্গিলা’ তেও মুখ্য ভূমিকায় কাজ করবেন তিনি।

সানি লিওন টেলিভিশন শো বিগ বসের মাধ্যমে ভারতে নিজের কর্মজীবন শুরু করেন। বলিউডেও বেশ কিছু কাজ করছেন তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে