২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

সান্তাহারে চোরচক্রের নারী সদস্য গ্রেফতার

 এরশাদ আলী,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রেলওয়ের বিভিন্ন যাত্রীবাহি ট্রেনে ও প্লাটফরমে ট্রেনের যাত্রীদের লাগেজ চুরি চোরচক্রের সদস্য নিপা (৩৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গত ২৬ আগষ্ট শুক্রবার সকালে তাকে সান্তাহার রেলওয়ে থানাধিন বগুড়া স্টেশন থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নিপা গাইবান্দা জেলার সাঘাটা উপজেলার শিমুলতাইর গ্রামের টিটুর স্ত্রী।

সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানাযায়, বিভিন্ন ট্রেনের বগি ও প্লাটফরমে এক শ্রেনির নারী চোরচক্র ট্রেনযাত্রী সাধারণের লাগেজ ভ্যানেটি ব্যাগসহ নানা সামগ্রী চুরি করে আসতো। গত ৮আগষ্ট সান্তাহার রেলওয়ে থানাধিন বগুড়া রেলওয়ে স্টেশন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ল্যাগেজ চোরচক্রের পাঁচ নারী সদস্যকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছিল। এরপর আজ শুক্রবার সকালে বগুড়া স্টেশন থেকে নিপা নামের আরো এক চোরচক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।

নিপার নামে সান্তাহার রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। কয়েকদিন পুর্বেও সে একটি চুরি মামলায় গ্রেফতার হয়ে জামিনে মুক্ত ছিল বলে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ সাকিউল আযম জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে