২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

সাপাহারে ভারতীয় ফে’ন্সীডিল সহ মা’দক ব্যবসায়ী আ’টক

  সমকালনিউজ২৪

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর সাপাহারে ৭০বোতল ভারতীয় নি’ষিদ্ধ ফে’ন্সীডিল সহ আব্দুল আলীম (৩৭) নামের এক ব্যক্তিকে আ’টক করেছে পুলিশ। আ’টক আলীম, উপজেলার কলমুডাঙ্গা চৌমহনীর আলতাফ হোসেন এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে সাপাহার থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদে জানতে পারেন যে, কলমুডাঙ্গা গ্রামের ওই ব্যক্তি কিছু ফে’ন্সীডিল বিভিন্ন খদ্দেরের নিকট বিক্রির জন্য তার বাড়ীতে রেখেছে। এরই ভিত্তিতে পুলিশের ওই টহল দলটি রাত্রি ৯টার দিকে ঘটনা স্থলে গিয়ে আলীমের বাড়ীর চার পাশ ঘেরাও করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফে’ন্সীডিল বিক্রেতা বাড়ী হতে দৌড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গে সঙ্গে পুলিশ তাকে ধরে ফেলে এবং তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে, জিজ্ঞাসাবাদের প্রথমে সে ফে’ন্সীডিলের কথা অ-স্বীকার করলেও ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তা স্বীকার করে এবং তার শয়ন ঘরের চৌকির নিচ থেকে একটি বস্তায় রাখা ৭০ বোতল ফে’ন্সীডিল নিজ হাতে বের করে পুলিশকে দেয়। এর পর রাতেই পুলিশ উ’দ্ধারকৃত ফে’ন্সীডিল সহ তাকে আ’টক করে থানা হেফাজতে নেয়। পরে রাতেই তার বি’রুদ্ধে মা’দক দ্রব্য বিশেষ আইনে মা’মলা দায়ের করে তাকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

এ বিষয়ে পুলিশের ইন্সপ্যাক্টর (ত’দন্ত ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে