২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

সাবেক এমপি খন্দকার আব্দুল বাতেন আর নেই।

 হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাতেন বাহিনী প্রধান ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুল বাতেন (৮২) আর নেই (ইন্না… রাজিউন)। রোববার রাতে ঢাকার ন্যাম ভবনের নিজ কক্ষে ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

পারিবারিক সুত্রে জানা গেছে, রোববার রাতে ঢাকার ন্যাম ভবনের নিজ কক্ষে তিনি ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় ঘুমন্ত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। সোমবার দুপুরে সংসদ ভবনের দক্ষিন প্লাজায় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের লাশ নিজ নির্বাচনী এলাকায় আনা হবে। মঙ্গলবার সকাল ১১ টায় নাগরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

 

তিনি নবম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে টাঙ্গাইল-৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে