২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক

সাবেক সরকারী কর্মকর্তা নাসির উদ্দীন শামীম-এর মৃত্যু বার্ষিকী ।

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি, কবি সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামলের ছোট ভাই সাবেক সরকারী কর্মকর্তা নাসির উদ্দীন শামীম-এর ৮ম মৃত্যু বার্ষিকী আগামীকাল সোমবার পালিত হবে। তিনি আন্দোলনের কর্মী ও মুক্তিযুেদ্ধর সংগঠক মরহুম প্রকৌশলী এস এম বারীর ২য় সন্তান।

তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আগামীকাল (৪ ফেব্রুয়ারী) পতেঙ্গা কাটগরস্থ বাসভবনে কবর জিয়ারত, মিলাদ-মাহফিল, কোরআন খতমের আয়োজন করা হয়েছে।

মরহুম নাসির উদ্দীন শামীম কর্মজীবনে বাংলাদেশ ডাক বিভাগের কর্মকর্তা ছিলেন।

উলেখ, ৪ ফেব্রুয়ারী ২০১১ তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

 

আরো পড়ুন ঃ – পোর্ট থানায় সাজা প্রাপ্ত আসামী আটক।

যশোরের বেনাপোলে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ।

রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে বেনাপোল সাদিপুর গ্রাম থেকে আব্দুল করিমকে আটক করে। আটক আব্দুল করিম সাদিপুর গ্রামের আবুল কালামের ছেলে।

বেনাপোল পোর্ট থানার এসআই কাজী এহসানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে (এএসআই) রিপন দাস ও (এএসআই) আলমগীর হোসেন বেনাপোল সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী আব্দুল করিমকে আটক করতে সক্ষম হয়। তিনি আরো বলেন সে গোপনে এলাকায় ফিরে অবস্থান করছে এমন খবর পেয়ে আমরা তাকে আটক করি।

আটক আব্দুল করিমকে যশোর আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে